ভোট দিতে রংপুর যাচ্ছেন না এরশাদ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১১:২৯ এএম, ২৯ ডিসেম্বর ২০১৮
ফাইল ছবি

রংপুর-৩ আসনে মহাজোটের প্রার্থী হয়েছেন সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। তবে অসুস্থতার কারণে একদিনের জন্যও তিনি প্রচারণায় যেতে পারেননি। এরশাদ ভোট দিতেও যেতে পারছেন না বলে জাগো নিউজকে জানিয়েছেন তার এপিএস মনজুরুল ইসলাম।

তিনি বলেন, বর্তমানে রংপুরে খুব শীত পড়ছে। আর ডাক্তার এ সময় স্যারকে পূর্ণ রেস্টে থাকতে বলেছেন। তাই মনে হয় তিনি ভোট দিতে রংপুরে যাচ্ছেন না। তবে ঢাকা থেকে ভোট দেয়ার কোনো সুযোগ থাকলে তিনি ভোট দেবেন।

জানা গেছে, রংপুরের সেনপাড়ার শিশুমঙ্গল সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এরশাদের ভোট দেয়ার কথা ছিল।

নির্বাচন বিষয়ে ভোটের দিন এরশাদ কোনো ব্রিফ করবেন কি না জানতে চাইলে মনজুরুল বলেন, এ রকম কোনো সিদ্ধান্ত হয়নি। হলে সেটা জানিয়ে দেয়া হবে।

মনোনয়ন দাখিলের পর হাসপাতাল ও বাসায় আসা যাওয়ার মধ্যে ছিলেন সাবেক এই রাষ্ট্রপতি। এরপর ১০ ডিসেম্বর যান সিঙ্গাপুরে চিকিৎসার জন্য। সেখানে লম্বা সময় অবস্থান শেষে ২৬ ডিসেম্বর দেশে ফিরে আসেন। অনেকে ভেবেছিলেন শেষ মুহূর্তে একদিনের জন্য হলেও প্রচারণায় যাবেন এরশাদ। কিন্তু তা আর হয়ে উঠেনি। এখন ভোট দিতে যাওয়ার সিদ্ধান্তও বাতিল করা হয়েছে।

এদিকে ঢাকা-১৭ আসনে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার কথা ছিল এরশাদের। কিন্ত এ আসন থেকে তিনি নিজেকে সরিয়ে নিয়ে আওয়ামী লীগের প্রর্থী আকবর হোসেন পাঠান (চিত্রনায়ক ফারুক) কে সমর্থন দিয়েছেন। সিঙ্গাপুরে ‘উন্নত চিকিৎসা’ শেষে দেশে ফিরে গত বৃহস্পতিবার বিকেল ৫টায় বারিধারার প্রেসিডেন্ট পার্কে এক জরুরি সংবাদ সম্মেলন এই ঘোষণা দেন তিনি।

উল্লেখ্য, আগামীকাল রোববার (৩০ ডিসেম্বর) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ২৯৯টি আসনে একাদশ জাতীয় নির্বাচনের টানা ভোটগ্রহণ চলবে। এক প্রার্থীর মৃত্যুর কারণে গাইবান্ধা-৩ আসনে ভোটগ্রহণ পিছিয়ে ২৭ জানুয়ারি নির্ধারণ করা হয়েছে।

এমইউএইচ/এমবিআর/এমএস

আপনার মতামত লিখুন :