নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে এখনও ষড়যন্ত্র চলছে : কাদের

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৪:৪৩ পিএম, ১০ জানুয়ারি ২০১৯
ফাইল ছবি

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমস্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি-জামায়াত কুচক্রী মহল ৩০ ডিসেম্বরের নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে এখনও ষড়যন্ত্র করছে। তাদের বিষয়ে সাবধান থাকতে হবে।

বৃহস্পতিবার (১০ জানুয়ারি) রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউশনে আয়োজিত আলোচনা সভায় তিনি এ কথা বলেন। বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে এ আলোচনা সভার আয়োজন করা হয়। সভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ওবায়দুল কাদের বলেন, ১৯ জানুয়ারি আমরা বিজয় উদযাপন করবো। ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে এ বিজয়ের সমাবেশ সফল করতে হবে। ওইদিন প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিক নির্দেশনামূলক বক্তব্য রাখবেন।

তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রাজনীতি হলো মানুষের জন্য। মানুষ যেন ভালো থাকে, মানুষ যেন ক্ষুধামুক্ত থাকে এটা ছিল তার লক্ষ্য। কিন্তু তিনি তা বাস্তবায়ন করতে পারেননি। তার কন্যা শেখ হাসিনা সেই স্বপ্ন বাস্তবায়নের কাজ করছে। আমরা সবাই মিলে শেখ হাসিনাকে সহযোগিতা করবো যাতে দেশকে তিনি সোনার বাংলায় পরিণত করতে পারেন।

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ ও উপ প্রচার সম্পাদক আমিনুল ইসলামের পরিচালনায় সভায় আরও বক্তব্য রাখেন- আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য বেগম মতিয়া চৌধুরী, শেখ ফজলুল করিম সেলিম, সাবেক আইনমন্ত্রী আবদুল মতিন খসরু, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, আবদুর রহমান, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, উত্তর আওয়ামী লীগের সভাপতি রহমতুল্লাহ ও দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ।

এফএইচএস/এএইচ/পিআর