‘সততার পথে চললে বঙ্গবন্ধুর সোনার বাংলা সময়ের ব্যাপার মাত্র’

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি বেনাপোল (যশোর)
প্রকাশিত: ০৪:২০ এএম, ১৯ মে ২০১৯

সিয়াম সাধনার মতো সততার সাথে পথ চললে খুব দ্রুত সময়ের মধ্যে বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়ে তোলা সম্ভব বলে মন্তব্য করেছেন যশোর-১ (শার্শা) আসনের জাতীয় সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন। শনিবার বেনাপোল পৌর আওয়ামী লীগের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, আমরা যেমন আত্মশুদ্ধির জন্য পবিত্র রমজান মাসে রোজা পালন করি। গোপনেও কোনো কিছু খাই না। কেউ না দেখলেও আমরা ভাবি মহান আল্লাহ দেখবেন। একমাত্র আল্লাহর ভয়ে সততার মাধ্যমে ইফতারের আগ মুহূর্ত পর্যন্ত পানাহার থেকে বিরত থাকি। ঠিক তেমনি প্রত্যেক দিন যদি আমরা সিয়াম সাধনার দিন মনে করি আর সততার মাধ্যমে পথ চলি তাহলে খুব দ্রুত প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ আর বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়তে সক্ষম হবো।

শেখ আফিল বলেন, একমাত্র বাংলাদেশকে ভালোবাসতে গিয়ে বঙ্গবন্ধুর পরিবারকে উন্নয়ন বিরোধী শক্তির কাছে জীবন দিতে হয়েছিল। আল্লাহর অশেষ কৃপায় এ দেশকে রক্ষার জন্য বেঁচে আছেন বঙ্গবন্ধুর দু’কন্যা। একজন বাংলাদেশের ডিজিটাল রূপদানকারী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও অন্যজন তার বোন শেখ রেহেনা।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সততার মাধ্যমে বাংলাদেশকে একটি সুখী সমৃদ্ধি উন্নয়নশীল রাষ্ট্রে ধাবিত করেছেন। আমরা এখন উন্নয়নের পথযাত্রী। কেবল আমরা এই পবিত্র সিয়াম সাধনার মতো সততা দেখিয়ে চলতে পারলে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলায় পৌঁছাতে সময়ের ব্যাপার মাত্র।

অনুষ্ঠানে শার্শা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, সাধারণ সম্পাদক নুরুজ্জামান, যশোর জেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক আসিফ-উদ-দৌলা অলোক, যশোার জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল, অহিদুজ্জামান অহিদ, বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ আবু সালেহ মাসুদ করিম, পরিদর্শক (তদন্ত) সৈয়দ আলমগীর হোসেন, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানসহ আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

মো. জামাল হোসেন/আরএস

আপনার মতামত লিখুন :