শুভংকর হত্যাকারীদের ৭ দিনের মধ্যে গ্রেফতারের দাবি

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০২:৪১ পিএম, ১২ জুলাই ২০১৯

পটুয়াখালীর আব্দুল করিম মৃধা কলেজের স্নাতক দ্বিতীয় বর্ষের ছাত্র ও বাউফল উপজেলা নওমালা ইউনিয়নের এক নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি শুভংকর হাওলাদারের হত্যাকারীদের আগামী সাত দিনের মধ্যে গ্রেফতারের দাবি জানানো হয়েছে।

শুক্রবার সকালে রাজধানীর জাতীয় প্রেস ক্লাবের সামনে এক মানববন্ধনে ঢাকাস্থ পটুয়াখালী জেলার সর্বস্তরের ছাত্র-জনতা ও শুভঙ্করের পরিবারের সদস্যরা এ দাবি জানায়। শুভংকরকে হত্যার অভিযোগে সাইফুল ইসলাম নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ বলেও জানান বক্তারা।

মানববন্ধনে বক্তারা জানান, গত ২৬ জুন বুধবার খালের পাড় থেকে শুভংকরের লাশ উদ্ধার করে স্থানীয় পুলিশ প্রশাসন। এ হত্যাকাণ্ডের ঘটনায় বাদী হয়ে শুভংকরের বাবা অজ্ঞাত কয়েকজনকে আসামি করে একটি হত্যা মামলা করেন।

তাদের অভিযোগ, গ্রেফতার সাইফুল ইসলাম ছাড়াও এ হত্যাকাণ্ডে আরও অনেকে জড়িত রয়েছে। কিন্তু আসামিদের ধরতে ও মামলা তদন্ত করতে পুলিশ কালক্ষেপণ করছেন। শুভংকর হত্যার বিচার করে দেশে ন্যায় বিচার প্রতিষ্ঠার দাবি জানান তারা।

পিডি/এমএসএইচ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]