বিকেলে বৈঠকে বসছে বিএনপির স্থায়ী কমিটি

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৮:২৭ এএম, ১৯ জুলাই ২০১৯

দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে বরিশালে বিভাগীয় সমাবেশের পর বৈঠকে বসছেন বিএনপির সর্বোচ্চ নীতি নির্ধারণী ফোরাম জাতীয় স্থায়ী কমিটির সদস্যরা।

শুক্রবার বিকেল ৪টায় গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে এ বৈঠক অনুষ্ঠিত হবে। দলটির চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবীর খান বৈঠকের বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন।

সূত্র মতে, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিভাগীয় সমাবেশের প্রথমটি বরিশালে অনুষ্ঠিত হয়েছে। আগামী ২০ জুলাই দ্বিতীয়টি চট্টগ্রামে এবং ২৫ তারিখ খুলনায় সমাবেশ করা হবে। বরিশাল বিভাগের সমাবেশ নিয়ে পর্যালোচনা এবং অন্যান্য বিভাগের সমাবেশ সফল করতে চূড়ান্ত প্রস্তুতি নেয়া হবে স্থায়ী কমিটির বৈঠকে।

নারী-শিশু ধর্ষণ, হত্যার ঘটনায় ইতোমধ্যে দলের পক্ষ থেকে কর্মসূচি পালনের ঘোষণা দেয়া হয়েছে। এই ইস্যুতে কী কর্মসূচি পালন করা যায়, তা নিয়ে আলোচনার পাশাপাশি রোহিঙ্গা ইস্যুতে বিদেশি কূটনীতিকদের ব্রিফের বিষয়াদি নিয়েও আলোচনা করবেন বিএনপি নেতারা। এছাড়া বন্যা পরিস্থিতি নিয়ে পর্যালোচনা করবেন তারা।

কেএইচ/এমএসএইচ/এমকেএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।