করোনা আক্রান্ত বন্ধু রনোকে দেখতে গেলেন ডা. জাফরুল্লাহ

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৩:২২ পিএম, ০২ জুলাই ২০২০

করোনাভাইরাসে আক্রান্ত বিপ্লবী মার্কসবাদী নেতা ও সিপিপির প্রেসিডিয়াম মেম্বার হায়দার আকবর খান রনোকে হাসপাতালে দেখতে গেলেন ডা. জাফরুল্লাহ চৌধুরী।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের নতুন বিল্ডিংয়ে আইসিও কার্ডিওলজি কেবিনে দেখতে যান তিনি।

ডা. জাফরুল্লাহ চৌধুরী বন্ধু রনোর হাত ধরে নীরবে বাকরুদ্ধ অবস্থায় দীর্ঘ সময় দাঁড়িয়ে ছিলেন। তিনি তার চিকিৎসার খোঁজখবর নেন।

তিনি রনোকে বলেন, 'তার উন্নত চিকিৎসার জন্য তিনি যেকোনো আর্থিক সহযোগিতা করতে প্রস্তুত।'

jagonews24

হায়দার আকবর খান রনোর দ্রুত সুস্থতা কামনা করে ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেন, 'তুমি বাংলাদেশের জীবিত শেষ বিপ্লবী মার্কসবাদী নেতা। দেশের ক্রান্তিকালে আমাদের জনগণের মুক্তির আন্দোলনে তোমাকে বেচেঁ থাকতে হবে।'

এ সময় উপস্থিত চিকিৎসকদের কাছে হায়দার আকবর খান রনোর স্বাস্থ্য ও চিকিৎসার সর্বশেষ খবর নেন ডা. জাফরুল্লাহ চৌধুরী।

ডা. জাফরুল্লাহ চৌধুরীর সাথে ছিলেন জাতীয় ঐক্যফ্রন্টের দফতর প্রধান জাহাঙ্গীর আলম মিন্টু, গণস্বাস্থ্য হাসপাতালের আইসিইউ প্রধান অধ্যাপক ডা. নজীব মোহাম্মদ, রেডিওলজি প্রধান অধ্যাপক ডা. মতিন খান, অধ্যাপক ডা. শওকত আরমান এবং ঢামেক হাসপাতালের আইসিও কার্ডিওলজি বিভাগের অধ্যাপক এবং চিকিৎসকরা।

জেডএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]