আলাউদ্দীন আলীর মৃত্যুতে বিএনপির শোক

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৩:০৩ এএম, ১০ আগস্ট ২০২০

দেশবরেণ্য গীতিকার ও সুরকার আলাউদ্দিন আলীর মৃত্যুতে শোক জানিয়েছে জাতীয়তাবাদী দল বিএনপি। দলের সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবীর রিজভী স্বাক্ষরিত বার্তায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ শোক প্রকাশ করেন।

শোকবার্তায় বিএনপি মহাসচিব বলেন, অসংখ্য পুরুস্কার জয়ী বরেণ্য সুরকার, গীতিকার, বাদ্যযন্ত্র শিল্পী ও সংগীত পরিচালক আলাউদ্দীন আলীর মৃত্যুতে সংগীত জগতে শোকের ছায়া নেমে এসেছে। তিনি ছিলেন সংগীত ভুবনের এক উজ্জ্বল নক্ষেত্র। ধ্রুপদী, আধুনিক, দেশাত্মবোধক ও লোকজসহ বিভিন্ন ধারার লেখা গানে সুর করে বিমুগ্ধ করেছিলেন মানুষকে।

ফখরুল বলেন, দেশবাসী সবসময় এই বরেণ্য সংগীতব্যক্তির জন্য গর্বিত থাকবে। তার মৃত্যু বাংলাদেশের সাংস্কৃতিক অঙ্গনে এক বিরাট শূন্যতার সৃষ্টি হলো।

বিএনপি মহাসচিব শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা এবং পরিবারের-শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।

অপর শোকবার্তায় বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলর সদস্য-গাজী মাজহারুল আনোয়ার ও বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক -আশরাফুজ্জামান উজ্জ্বল আলাউদ্দীন আলীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেন।

কেএইচ/এএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]