ক্ষুব্ধ হয়ে সভাস্থল ত্যাগ করেছি, এটা ঠিক নয়: ইশরাক

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১০:৫৬ এএম, ২৪ মে ২০২২
ফাইল ছবি

বিক্ষোভ সমাবেশে বক্তব্যের সুযোগ না পেয়ে মঞ্চ ত্যাগ করার বিষয়ে নিজের অবস্থান ব্যক্ত করেছেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির এক নম্বর সদস্য ও গত নির্বাচনে দক্ষিণের মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন। তিনি বলেন, বিষয়টি নিয়ে ভুল ব্যাখ্যা করা হচ্ছে। আমি ক্ষুব্ধ হয়ে সভাস্থল ত্যাগ করেছি, এটা ঠিক নয়। পরিস্থিতি শান্ত করতে সমাবেশস্থল থেকে একটু দূরে সরে আসি।

সোমবার (২৩ মে) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা বলেন তিনি।

বিজ্ঞপ্তিতে ইশরাক আরও বলেন, ঢাকা দক্ষিণ আহ্বায়ক কমিটির সিনিয়র সদস্য হিসেবে ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন বিএনপি মেয়র প্রার্থী হিসেবে মহানগরের যে কোনো অনুষ্ঠানেই প্রটোকল অনুযায়ী আমি বিভিন্ন সময় বক্তব্য দিয়ে আসছি। কিন্তু আজকের অনুষ্ঠানের সঞ্চালক ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল ইসলাম হঠাৎ করেই ঘোষণা দেন, সময় স্বল্পতার কারণে বেশকিছু নেতাকর্মীকে বক্তব্য দেওয়ার সুযোগ দিতে পারছেন না।

তিনি বলেন, যারা বক্তব্য দিতে পারছেন না, তাদের মধ্যে আমার নামটিও তিনি ভুলবশত ঘোষণা করেন। এতে নেতাকর্মীরা বিভ্রান্ত হয়ে যায়। তাই প্রধান অতিথিসহ অন্যান্য বক্তাদের যেন বক্তব্যের সময় কোনো প্রকার ব্যাঘাত না ঘটে, সেজন্যই আমি দূরে গিয়ে দাঁড়াই। বক্তব্য দিতে না দেওয়ায় রাগ করে নয়, পরিস্থিতি শান্ত করতে সমাবেশস্থল থেকে একটু দূরে সরে আসি।

বিএনপির এ নেতা বলেন, কিছু সময় পর আমি একটু দুরে গিয়ে নেতাকর্মীদের নিয়ে সভার পরবর্তী বক্তৃতার বক্তব্য শুনি। সভা শেষে দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে শান্তিপূর্ণভাবে সভাস্থল ত্যাগ করি। আমি ক্ষুব্ধ হয়ে সভাস্থল ত্যাগ করেছি এটা ঠিক নয়। আশা করি এ বিষয়ে কারও মধ্যে কোনো ভুল বোঝাবুঝির অবকাশ থাকবে না। দয়া করে প্রকাশিত সংবাদ সংশোধন করে আমাকে বাধিত করিবেন।

সোমবার (২৩ মে) বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে নিয়ে প্রধানমন্ত্রীর বক্তব্যের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশের আয়োজন করে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপি। জাতীয় প্রেস ক্লাবের সামনে অনুষ্ঠিত সভায় সময় স্বল্পতার কারণে বেশকিছু নেতাকর্মীকে বক্তব্য দেওয়ার ঘোষণা আসে। এর মধ্যে ইশরাকের নামও ঘোষণা করা হয়। এ সময় তিনি কর্মী-সমর্থকদের নিয়ে মঞ্চ ত্যাগ করে চলে যান।

আরএডি/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]