‘নাট-বল্টু খুলে নেওয়া ব্যক্তি খালেদা জিয়ার অনুসারী’

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০২:২৯ পিএম, ২৯ জুন ২০২২

পদ্মা সেতুর নাট-বল্টু খুলে নেওয়া বায়েজিদ বিএনপির চেয়ার পার্সন খালেদা জিয়ার অনুসারী বলে মন্তব্য করছেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালেদ মাহমুদ চৌধুরী।

বুধবার (২৯ জুন) সিরডাপ মিলনায়তনে সম্প্রীতি বাংলাদেশ আয়োজিত ‘পদ্মা সেতু: সম্প্রীতির পথে সাফল্যের অগ্রযাত্রা’ শীর্ষক গোলটেবিল আলোচনা সভায় এ মন্তব্য করেন তিনি।

প্রতিমন্ত্রী বলেন, একজন নেত্রী বলেছিলেন পদ্মা সেতু জোড়া তালি দিয়ে বানানো হচ্ছে আপনারা এতে উঠবেন না। সেই কথা প্রমাণ করতে তারই এক অনুসারী পদ্মা সেতুর নাট-বল্টু খুলে নিয়েছে। অসুস্থ রাজনৈতিক নেতৃত্বের কারণে তারা এমনটা করতে পারে। নাট-বল্টু পদ্মা সেতুর অলংকার। অলংকার নারীর সৌন্দর্য। নারীর অলংকার যদি কেউ খুলে নিতে চায় তাকে আমরা ছিনতাইকারী বলি। পদ্মার নাট-বল্টু খুলে ছিনতাইকারীর মতন কাজ করেছে। তবে এসব করে আমাদের সৌন্দর্য নষ্ট করতে পারবে না।

‘নাট-বল্টু খুলে নেওয়া ব্যক্তি খালেদা জিয়ার অনুসারী’

‘পদ্মা সেতুর মাধ্যমে বাংলাদেশ বিশ্বে আরও বেশি পরিচিত হতে পারছে। বর্তমানে বাংলাদেশে পদ্মাসেতু থেকেও বড় প্রজেক্ট চলমান আছে। রুপপুর পারমানবিক বিদ্যুৎকেন্দ্র। যেটিতে পদ্মা সেতু থেকে চার গুন বেশি বিনিয়োগ করা হয়েছে। মাতার বাড়ি বিদ্যুৎ কেন্দ্রেও পদ্মা থেকে বেশি বিনিয়োগ হচ্ছে। পায়রা সমুদ্র বন্দর হয়েছে। এসব নিয়ে তেমন আলোচনা নেই। পদ্মা সেতু নিয়ে অনেক ষড়যন্ত্র হয়েছিল। ড. মোহাম্মদ ইউনুস ছিলেন ষড়যন্ত্রের মূল হোতা। তার সঙ্গে পরবর্তীতে যোগ দিয়েছেন খালেদা জিয়া। তারা চেয়েছিল বাংলাদেশকে ব্যর্থ রাষ্ট্র করতে।’

তিনি বলেন, আজকে বাংলাদেশ বিশ্বের অনন্য উচ্চতায় পৌঁছেছে। শেখ হাসিনা আমাদের যে জায়গায় দাঁড় করিয়েছে সে জায়গায় আমাদের সবারই দায় আছে। আমাদের মাধ্যমে যে সম্প্রীতি তৈরি হয়েছে তা ধরে রাখতে হবে এবং পুরো বাংলাদেশে ছড়িয়ে দিতে হবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শম রেজাউল করিম, সংস্কৃতি বিষয়ক প্রতিমন্ত্রী কে এম খালিদ, সম্প্রতি বাংলাদেশের সদস্য সচিব অধ্যাপক ডা. মামুন আল মাহতাব স্বপ্নীল, সম্প্রীতি বাংলাদেশের সভাপতি পীযূষ বন্দ্যোপাধ্যায় প্রমুখ।

এএএম/জেএস/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]