৪ ফেব্রুয়ারি দেশব্যাপী বিভাগীয় সদরে সমাবেশ করবে এলডিপি

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৫:২৭ পিএম, ২৫ জানুয়ারি ২০২৩

আগামী ৪ ফেব্রুয়ারি শনিবার দেশব্যাপী বিভাগীয় সদরে সমাবেশ করবে লিবারেল ডেমোক্রেটিক পার্টি-এলডিপি। বিরোধী দলের গ্রেফতার নেতাকর্মীর মুক্তির দাবি এবং বিদ্যুৎ, গ্যাস ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য কমানোসহ ১০ দফা দাবিতে এ কর্মসূচি ঘোষণা করা হয়।

বুধবাবার (২৫ জানুয়ারি) দুপুরে রাজধানীর এফডিসি সংলগ্ন এলডিপির কার্যালয়ের সামনে লিবারেল ডেমোক্রেটিক পার্টি (এলডিপি) কর্তৃক আয়োজিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এলডিপি সভাপতি অলি আহমদ এ কর্মসূচি ঘোষণা দেন।

আরও পড়ুন>>> আমার পাশে জামায়াত আছে: অলি আহমদ

পাঠ্যপুস্তক নিয়ে যে ধরনের খেলা চলছে তা কখনোই কাম্য নয় উল্লেখ করে অলি বলেন, নতুন প্রজন্মকে ধ্বংসের জন্য যারা খেলায় মেতেছে জাতি তাদের ক্ষমা করবে না। শুধু তদন্ত করে লাভ নেই।

আরও পড়ুন>>> ১৬ বছর পর বিএনপি কার্যালয়ে অলি আহমদ

তিনি আরও বলেন, ‘সরকারের স্বেচ্ছাচারিতার কারণে দেশের অর্থনীতিতে ধস নেমেছে। যার অন্যতম কারণ দেশ থেকে প্রায় ৭ লাখ হাজার কোটি টাকা বিদেশে পাচার হয়েছে। নেতারা দেশ থেকে টাকা নিয়ে পালাচ্ছেন। ঋণখেলাপির লাইন দীর্ঘ হচ্ছে। অনেক প্রতিষ্ঠান ভ্যাট পরিশোধ করছে না। এ অবস্থা থেকে দেশ বাঁচাতে আওয়ামী লীগ সরকারের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে।’

আরও পড়ুন>>> ৯০ শতাংশ মানুষ এখন সরকারের বিরুদ্ধে: অলি

সভায় বক্তব্য দেন, এলডিপির প্রেসিডিয়াম সদস্য নেয়ামূল বশির, আওরঙ্গজেব বেলাল, এসএম মোরশেদ, উপদেষ্টা মাহবুবুর রহমান, মোছা. কারিমা খাতুন, যুগ্ম মহাসচিব বিল্লাল হোসেন মিয়াজি, আইন বিষয়ক সম্পাদক আবুল হাসেম, প্রচার সম্পাদক নিলু, ঢাকা মহানগর পশ্চিম এলডিপির সভাপতি সাহাদাত হোসেন মানিক, উত্তর এলডিপির সাধারণ সম্পাদক অবাক হোসেন রনি, ঢাকা মহানগর পূর্বের সভাপতি মো. সোলায়মান, গণতান্ত্রিক যুবদলের সভাপতি আমান সোবহান, গণতান্ত্রিক শ্রমিক দলের সভাপতি মামুন, গণতান্ত্রিক স্বেচ্ছাসেবক দলের সভাপতি খালিদ বিন জসিম, গণতান্ত্রিক আইনজীবী ফোরামের সভাপতি নূরে আলম, গণতান্ত্রিক ছাত্রদলের সভাপতি মেহেদী হাসান মাহবুব, গণতান্ত্রিক সাংস্কৃতিক দলের যুগ্ম-আহ্বায়ক মাসুদসহ অনেকে।

কেএইচ/এমআইএইচএস/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।