‘১৫০ টাকার মুরগি ২৫০, ভয়াবহ হচ্ছে দেশের অবস্থা’

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৩০ পিএম, ০৪ মার্চ ২০২৩
বিজয়নগরে ১২ দলীয় জোটের পদযাত্রা

দেশে ‘নীরব দুর্ভিক্ষে’র পদধ্বনি শোনা যাচ্ছে, এ বিষয়ে সরকার নির্বিকার বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির (কাজী জাফর অংশ) চেয়ারম্যান মোস্তফা জামাল হায়দার।

তিনি বলেন, রমজানের আগে এক মাসের ব্যবধানে বিদ্যুতের দাম তিনবার বাড়ার ফলে দুর্বিষহ হয়ে পড়েছে জনজীবন। দেশের অবস্থা দিন দিন ভয়াবহ হচ্ছে। ১৫০ টাকার ব্রয়লার মুরগি ২৫০ টাকায় উঠেছে। ৯০ টাকা ডজনের ফার্মের মুরগির ডিম ১৫৫ টাকায় বিক্রি হচ্ছে।

আরও পড়ুন: মাছ-মাংস ছুঁতে পারছে না সাধারণ মানুষ

শনিবার (৪ মার্চ) দুপুরে রাজধানীর বিজয়নগর পানির ট্যাংক সংলগ্ন রাস্তায় পদযাত্রা কর্মসূচি পালনকালে এসব কথা বলেন তিনি।

সরকারের পদত্যাগ, খালেদা জিয়াসহ রাজবন্দিদের মুক্তি এবং নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দাম কমানোসহ ১০ দফা দাবি আদায়ে এই পদযাত্রা করে ১২ দলীয় জোট।

আরও পড়ুন: তরমুজের বাজার চড়া, কেজি ৫০-৬০ টাকা

মোস্তফা জামাল হায়দার বলেন, জনগণের ভোটাধিকার আদায়ে বিরোধীদলের আন্দোলনে ভ্রুক্ষেপ না করে অসৎ উপায় উদ্ভাবনের নেশায় সরকার বিভোর হয়ে আছে। সরকারের এ অশুভ চিন্তা ২০২৪ সালে বাস্তবায়ন হতে দেবে না জনগণ।

এসময় বাংলাদেশ জাতীয় দলের চেয়ারম্যান সৈয়দ এহসানুল হুদা বলেন, দ্রব্যমূল্যের লাগাম টেনে না ধরে আরও মূল্যবৃদ্ধির ব্যবস্থা করে সরকার অভাবী মানুষের সঙ্গে নিষ্ঠুর তামাশা করে যাচ্ছে।

কেএইচ/জেডএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।