জিএম কাদেরকে জাপা মুখপাত্র

এরশাদের স্ত্রী-সন্তানদের পাশে রেখে রাজনীতি করুন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১০:০৫ পিএম, ২৩ মার্চ ২০২৩

জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা হুসেইন মুহাম্মদ এরশাদের সন্তানদের লালন করতে দলটির চেয়ারম্যান জিএম কাদেরের প্রতি আহ্বান জানিয়েছেন জাতীয় পার্টি ও বিরোধী দলীয় নেতার মুখপাত্র কাজী মামুনূর রশীদ। বৃহস্পতিবার (২৩ মার্চ) দুপুরে রাজধানীর গুলশানে বিরোধী দলীয় নেতা রওশন এরশাদের অস্থায়ী কার্যালয়ে জরুরি সভায় তিনি এ আহ্বান জানান।

তিনি বলেন, আগামী দিনে পল্লীবন্ধু পরিবারের সন্তানরাই জাতীয় পার্টিকে নেতৃত্ব দেবে। নেতাকর্মীও সেটাই চান। এ কারণে দলীয় চেয়ারম্যানকে তা দ্রুত অনুধাবনের আহ্বান জানাচ্ছি।

দলটির সাবেক প্রেসিডিয়াম সদস্য এস এম এম আলমের সভাপতিত্বে এ সভায় মহান স্বাধীনতা দিবস উদযাপনে আগামী ২৭ মার্চ আলোচনা সভা ও ইফতার মাহফিল আয়োজনের সিদ্ধান্ত হয়। এছাড়া মধ্য রমজানে ঢাকায় বিভিন্ন দেশের কূটনৈতিক, রাজনীতিবিদ ও বিশিষ্টজনদের সম্মানে ইফতার আয়োজনের সিদ্ধান্তও নেওয়া হয়েছে।

সভায় বলা হয়, স্বাধীনতা দিবসের আলোচনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা ও জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদ।

সভাপতির বক্তব্যে পার্টির সাবেক প্রেসিডিয়াম সদস্য ও দশম জাতীয় সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম আহ্বায়ক এস এম এম আলম দলীয় চেয়ারম্যানকে ইঙ্গিত করে বলেন, ‘আপনি যদি পল্লীবন্ধু এরশাদের ভাই হয়ে থাকেন, তাহলে পার্টির প্রতিষ্ঠাতার সহধর্মিণী ও তার সন্তানের পাশে রেখে এবং তাদের নির্দেশনা ও পরামর্শে সবাইকে নিয়ে দল পরিচালনা করুন। না হয় আগামী সম্মেলনে আঁস্তাকুড়ে নিক্ষিপ্ত হবেন। সারাদেশে বঞ্চিত ও ত্যাগী নেতাকর্মীদের যোগ্যস্থানে পদায়ন করুন।’

সভায় বিশেষ অতিথির বক্তব্যে এরশাদপুত্র ও রংপুর-৩ আসনের এমপি রাহগির আল মাহি সাদ এরশাদ বলেন, ‘এ রমজানে আমার বাবা নেই। আমি পিতাহীন আপনাদের ভাই। বাবার সম্মান ও ধারা অব্যাহত রাখতে এবার রোজায় কূটনৈতিক ও বিশিষ্টজনদের সম্মানে মা (রওশন এরশাদ) ইফতারের আয়োজন করবেন। আপনারা আমার মায়ের জন্য দোয়া করবেন। বাবার আত্মার শান্তির জন্য দোয়া করবেন।’

সভায় আরও উপস্থিত ছিলেন সাবেক মন্ত্রী গোলাম সারোয়ার মিলন, সাবেক প্রেসিডিয়াম সদস্য ফখর উজজামান জাহাঙ্গীর, সাবেক প্রেসিডিয়াম সদস্য জাফর ইকবাল সিদ্দিকী প্রমুখ।

এসএম/এএএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।