সভা চলাকালে মাথা ঘুরে পড়ে গেলেন আমান, হাসপাতালে ভর্তি

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৩৮ পিএম, ২৫ মে ২০২৩

রাজধানীর কেরানীগঞ্জে এক সভায় বক্তব্য দেওয়ার সময় হঠাৎ মাথা ঘুরে পড়ে যান বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক আমানউল্লাহ আমান। তাকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে বৃহস্পতিবার (২৫ মে) বিকেলে ঢাকার কেরানীগঞ্জে আয়োজিত এক প্রস্তুতি সভায় বক্তব্য দেওয়ার সময় তিনি হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। তার সহকারী বশিরুল আলম টিটু সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেন।

বশিরুল আলম টিটু জানান, আগামী ৩০ মে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে বৃহস্পতিবার বিকেল ৩টায় কেরানীগঞ্জের হযরতপুর এলাকায় এক প্রস্তুতি সভার আয়োজন করা হয়। সভা চলাকালে হঠাৎ করে মাথা ঘুরে পড়ে যান। তাৎক্ষণিকভাবে সেখান থেকে তাকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে ভর্তি করা হয়। সেখানে তাকে পর্যবেক্ষণে রাখা হয়েছে। তিনি অধ্যাপক ডা. শাহাবুদ্দিন তালুকদারের তত্ত্বাবধানে চিকিৎসাধীন।

কেএইচ/এমএএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।