বর্তমান বিশ্ব পরিস্থিতিতে শেখ হাসিনা অপরিহার্য: হুইপ স্বপন

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৯:৩০ পিএম, ০৯ জুন ২০২৩

জাতীয় সংসদের হুইপ ও আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেন, বর্তমান বিশ্ব পরিস্থিতিতে আমাদের জাতীয় ঐক্য, শান্তি ও শেখ হাসিনা অপরিহার্য। বাংলাদেশ, বাঙালি ও শেখ হাসিনা সমার্থক শব্দে পরিণত হয়েছে।

শুক্রবার (৯ জুন) নিজ নির্বাচনী এলাকা জয়পুরহাট-২ (আক্কেলপুর-কালাই-ক্ষেতলাল) এর আক্কেলপুর ও কালাই উপজেলায় অনুষ্ঠিত দোয়া মাহফিল ও মতবিনিময় সভায় এ কথা বলেন তিনি।

আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেন, দ্বিতীয় বিশ্বযুদ্ধের পর সমগ্র বিশ্ববাসীর ওপর একযোগে বর্তমান সময়ের মতো দুর্যোগ-দুর্বিপাক নেমে আসেনি। মহামারি করোনা, ইউক্রেন-রাশিয়া যুদ্ধ, স্যাংশন, পাল্টা স্যাংশন, জ্বালানি তেলের দাম বৃদ্ধি, চীন-যুক্তরাষ্ট্রের সম্পর্কে টানাপোড়েন সবমিলিয়ে জনজীবন দুর্বিষহ হয়ে উঠেছে। লাগামহীন মূল্যবৃদ্ধিতে সব শ্রেণির দেশের জনগণ কঠিন সময় অতিক্রম করছে। আমাদের মতো নিম্ন মধ্যম আয়ের দেশের মানুষের ভালোভাবে বেঁচে থাকাটাই বড় চ্যালেঞ্জ।

তিনি বলেন, বাঙালির একজন শেখ হাসিনা আছেন। তিনি দলমত নির্বিশেষে সব শ্রেণি-পেশার মানুষের জন্য বিচক্ষণ রাষ্ট্রনেতা। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তীক্ষ্ণ মেধা ও কঠোর পরিশ্রম করে বাংলাদেশের জনগণকে এখনো অন্যান্য দেশের তুলনায় ভালো রাখতে পেরেছেন। অন্য কোনো সরকারপ্রধানের পক্ষে এটি সম্ভব নয়।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন আক্কেলপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ মোকছেদ আলী, জয়পুরহাট চেম্বার সভাপতি আহসান কবীর এপ্লব, মেয়র শহীদুল আলম, কালাই উপজেলা চেয়ারম্যান মিনফুজুর রহমান মিলন, সাধারণ সম্পাদক ফজলুর রহমান, মেয়র রাবেয়া খাতুন, জেলা সহ-সভাপতি জাহিদুল আলম বেনু, আব্দুল রারিক, আব্দুল কাদের, বেলাল হোসেন, হেলাল উদ্দিন মোল্লা প্রমুখ।

এসইউজে/এমএএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।