শেখ হাসিনার হাতে থাকলে পথ হারাবে না বাংলাদেশ: ডা. মহিউদ্দিন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০১:০৫ পিএম, ২১ সেপ্টেম্বর ২০২৩

যতদিন প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে বাংলাদেশ থাকবে ততদিন এ দেশ পথ হারাবে না। উন্নয়নের মহাসড়কে দেশ আরও এগিয়ে যাবে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের সভাপতি ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন।

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) দুপুরে জাতীয় প্রেস ক্লাবের জহুর হোসেন চৌধুরী মিলনায়তনে বাংলাদেশ প্রফেশনাল বক্সিং সোসাইটির উদ্যোগে আসন্ন আন্তর্জাতিক প্রফেশনাল বক্সিং ইভেন্টকে কেন্দ্র করে ‘দেশপ্রেমে ক্রীড়া অঙ্গনে বক্সিং প্রমোশন’ শীর্ষক সংবাদ সম্মেলন ও অভিমত প্রকাশ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।

ডা. মহিউদ্দিন আরও বলেন, আমরা বীরের জাতি। আমাদের মেধা আছে, বুদ্ধি আছে, শক্তি আছে। জাতির পিতার স্বপ্ন ছিল সেনার বাংলা গড়ার। বঙ্গবন্ধুর সেই অসমাপ্ত কাজ বাস্তবানের জন্য কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী। আমরা মধ্যম আয়ের দেশে উন্নীত হয়েছি। ক্রীড়া ক্ষেত্রেও বাংলাদেশের অভাবনীয় উন্নতি হয়েছে। বাংলাদেশের ক্রীড়াঙ্গনের সুনাম দিন দিন আরও ছড়িয়ে যাবে। আমার ধারণা, এই বক্সিং সোসাইটি এগিয়ে যাবে।

বাংলাদেশ প্রফেশনাল বক্সিং সোসাইটির সহ-সাধারণ সম্পাদক আর.কে. মন্ডল রবিনের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সোসাইটির সভাপতি মো. আসাদুজ্জামান। এসময় আপিল বিভাগের অবসরপ্রাপ্ত বিচারপতি এ. এইচ. এম. শামসুদ্দিন চৌধুরী মানিকসহ বাংলাদেশ ও ভারতের বক্সাররা উপস্থিত ছিলেন।

এমএনএইচ/এমএইচআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।