মনোনয়ন পেয়ে প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা জানালেন সাঈদ খোকন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫:১৭ এএম, ২৭ নভেম্বর ২০২৩

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-৬ আসনে দলীয় মনোনয়ন পেয়ে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন মোহাম্মদ সাঈদ খোকন। তিনি বলেন, আমার হৃদয়ের গভীর থেকে নেত্রীকে কৃতজ্ঞতা জানাই। রোববার (২৬ নভেম্বর) রাতে পুরান ঢাকার নর্থ-সাউথ রোডে দলীয় নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়কালে তিনি এ কথা বলেন।

এর আগে বিকেলে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা-৬ আসনে মোহাম্মদ সাঈদ খোকনের মনোনয়ন ঘোষণা দেন সংগঠনটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। মোহাম্মদ সাঈদ খোকন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য এবং ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের সাবেক মেয়র।

শুভেচ্ছা বিনিময়কালে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে সাঈদ খোকন আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-৬ আসনে নৌকা প্রতীকে ভোট চান।

মোহাম্মদ সাঈদ খোকন অবিভক্ত ঢাকা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও ঢাকা সিটি করপোরেশনের প্রয়াত মেয়র মোহাম্মদ হানিফের সন্তান। ২০০৪ সালে অবিভক্ত ঢাকা মহানগর আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এবং ২০১৬ সালে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাবেক কার্যনির্বাহী সদস্য-১ ছিলেন মোহাম্মদ সাঈদ খোকন। এ ছাড়া ১৯৮৭ সালে অবিভক্ত ঢাকা মহানগর আওয়ামী লীগের ৩৩ নম্বর ওয়ার্ডের সাবেক আইন বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করেছেন বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছেন তার জনসংযোগ কর্মকর্তা জাহিদ আলম ইমন।

এমএমএ/এমআইএইচএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।