নির্বাচনে অংশ না নেওয়ার ঘোষণা রওশনের

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১১:০৫ পিএম, ২৯ নভেম্বর ২০২৩

জাতীয় পার্টির চেয়ারম্যান ও মহাসচিব সহযোগিতা না করায় এবং যোগ্য অনেক প্রার্থীকে মনোনয়ন না দেওয়ায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করা সম্ভব হচ্ছে না বলে মন্তব্য করেছেন বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ।

বুধবার (২৯ নভেম্বর) সন্ধ্যা ৭টায় নিজ বাসায় অনুসারীদের সঙ্গে রূদ্ধদ্বার বৈঠকে বসেন রওশন এরশাদ। দীর্ঘ দুই ঘণ্টার মতো চলে বৈঠকটি। পরে সাংবাদিকদের এ সিদ্ধান্তের কথা জানান রওশন এরশাদ।

আরও পড়ুন: রওশনের আসনে প্রার্থী দিলো জাপা

তিনি বলেন, আমি দেশ ও গণতন্ত্রের স্বার্থে ২০১৪ ও ২০১৮ সালের নির্বাচনে অংশ নিয়েছিলাম। এবারও নির্বাচনের তফসিলকে স্বাগত জানিয়েছিলাম। কিন্তু জাতীয় পার্টির চেয়ারম্যান ও মহাসচিব সহযোগিতা না করায়, যোগ্য অনেক প্রার্থীকে মনোনয়ন না দেওয়ায় নির্বাচনে অংশগ্রহণ করা সম্ভব হচ্ছে না।

আরও পড়ুন: সব নির্বাচনে অংশ নেবে জাতীয় পার্টি: রওশন এরশাদ

এর আগে, গত ২৭ নভেম্বর ২৮৯ আসনে দলীয় প্রার্থীদের তালিকা প্রকাশ করে জাতীয় পার্টি। যেখানে যায়গা হয়নি রওশন এরশাদ ও তার ছেলে সাদ এরশাদের।

প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদের জন্য ময়মনসিংহ- ৪ আসন ফাঁকা রেখে ২৮৯ আসনে প্রার্থী ঘোষণা করেছিল জাতীয় পার্টি। বুধবার (২৯ নভেম্বর) ময়মনসিংহ- ৪ আসনে প্রার্থীর নাম জানালো দলটি। ময়মনসিংহ- ৪ আসন থেকে জাতীয় পার্টির মনোনয়ন পেয়েছেন আবু মুসা সরকার।

আরও পড়ুন: ভিন্নপথে ক্ষমতায় আসার চেষ্টা সফল হবে না: রওশন এরশাদ

জাপার যুগ্ম দপ্তর সম্পাদক মাহমুদ আলম জাগো নিউজকে বলেন, ম্যাডামের জন্য রাত ৯টা পর্যন্ত অপেক্ষা করা হয়েছে। কেউ তার (রওশন এরশাদের) মনোনয়ন নিতে আসেননি। আগামীকাল যেহেতু মনোনয়ন জমার শেষ দিন, আসন খালি যাতে না যায় সেজন্য তাকে মনোনয়ন দেওয়া হয়েছে। ম্যাডাম মনোনয়ন নিলে উনাকে উইথড্র করতে বলবো।

এসএম/এমআরএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।