যিনি জোয়াল কাঁধে নিয়েছেন তিনিই বুঝবেন হালকা না ভারী: সাঈদ খোকন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১১:২৪ এএম, ০৪ ডিসেম্বর ২০২৩

জাতীয় পার্টি লাঙলের প্রার্থী কাজী ফিরোজ রশিদকে ইঙ্গিত করে সাঈদ খোকন বলেন, আমরা তো জানি না, লাঙলের জোয়াল কাঁধে নিলে কেমন ভারী লাগে, কতটা হালকা তা যে কাঁধে নেবে সেই বুঝবে। আমরা নৌকার মাঝি, উজানে নাও বেয়ে অভ্যস্ত। আমরা বিজয়ের বিষয়ে আশাবাদী।

সোমবার (৪ ডিসেম্বর) সেগুনবাগিচার রিটার্নিং অফিসের কার্যালয়ের সম্মেলন কক্ষে যাচাই-বাছাই শেষে বৈধতা পাওয়ার পর ঢাকা-৬ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী সাঈদ খোকন এসব কথা বলেন।

আরও পড়ুন: সন্ধ্যায় শেখ হাসিনার সঙ্গে ১৪ দলের শীর্ষনেতাদের বৈঠক

তিনি বলেন, একটি অবাধ সুষ্ঠু নির্বাচনের দিকে যাচ্ছি। প্রধানমন্ত্রী জনগণের কাছে যে প্রতিশ্রুতি দিয়েছে তা পূরণের জন্য কাজ করে যাচ্ছি। আমরা উৎসবমুখর নির্বাচন জনগণকে উপহার দিতে যাচ্ছি।

তিনি আরও বলেন, আমরা সব সময় বলেছি অংশগ্রহণমূলক অবাধ সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন উপহার দিতে প্রধানমন্ত্রী জনগণের কাছে প্রতিশ্রুতিবদ্ধ। সেটি পূরণের জন্যই সারাবিশ্বে এই নির্বাচন গ্রহণযোগ্যতা পাবে বলে মনে করি।

আজ আবার শরীকদের নিয়ে আওয়ামী লীগ আলোচনায় বসবেন। এতে কি আপনার আসন ছেড়ে দেওয়ার কোনো বিষয় আসতে পারে কি না জানতে চাইলে তিনি বলেন, আশা করছি এমন কিছু হবে না। আমি নৌকা নিয়ে নির্বাচন করব সেই প্রত্যাশা রাখি।

এএএম/এমআরএম/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।