জনগণ শেখ হাসিনার বিরুদ্ধে স্যাংশনস দিয়েছে: সুব্রত চৌধুরী

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৭:১৯ পিএম, ০৬ ডিসেম্বর ২০২৩

বাংলাদেশের জনগণ শেখ হাসিনা সরকারের বিরুদ্ধে স্যাংশনস দিয়েছে বলে মন্তব্য করেছেন গণফোরামের সাধারণ সম্পাদক সিনিয়র অ্যাডভোকেট সুব্রত চৌধুরী।

তিনি বলেন, দেশ ও জাতির সঙ্গে প্রতারণা করে যারা জনবিচ্ছিন্ন নির্বাচনে অংশগ্রহণ করবে, আমরা শুনেছি তাদের ওপরও নাকি স্যাংশনস আসতে পারে। এই পাতানো নির্বাচন, একতরফা নির্বাচন, ষড়যন্ত্রের নির্বাচন অবিলম্বে বন্ধ করুন। বিদেশ থেকে স্যাংশনস আসতে হবে না, এরই মধ্যে বাংলাদেশের জনগণ শেখ হাসিনা সরকারের বিরুদ্ধে স্যাংশনস দিয়েছে।

বুধবার (৬ ডিসেম্বর) সরকার পতনের এক দফা দাবিতে দেশব্যাপী ৪৮ ঘণ্টার সর্বাত্মক অবরোধের সমর্থনে গণফোরামের বিক্ষোভ মিছিল পরবর্তী সমাবেশে তিনি এ কথা বলেন।

অ্যাডভোকেট সুব্রত চৌধুরী বলেন, আওয়ামী লীগ কয়েকদিন ধরে তামাশা শুরু করেছে। নৌকার বিরুদ্ধে নৌকা! নিজের দলের লোকজনকে ডামি স্বতন্ত্র প্রার্থী বানিয়ে নির্বাচন নির্বাচন খেলা শুরু করেছে। ডামি প্রার্থী দেখিয়ে নির্বাচনের চেষ্টা করে সারা পৃথিবীতে এ সরকার ঘৃণার পাত্র হবে। পৃথিবীর কোনো দেশে নিজের দলের প্রার্থীর বিরুদ্ধে স্বতন্ত্র ডামি প্রার্থী দিয়ে নির্বাচন হয়নি। সুতরাং এ নির্বাচনও জনগণ হতে দেবে না।

এর আগে রাজধানীর বিজয়নগর পানির ট্যাঙ্কি থেকে শুরু করে পুরানা পল্টন মোড় হয়ে জাতীয় প্রেস ক্লাব প্রাঙ্গণ পর্যন্ত মিছিল করে গণফোরাম ও বাংলাদেশ পিপলস পার্টি।

বিক্ষোভ মিছিলে সভাপতিত্ব করেন বাংলাদেশ পিপলস পার্টির কো-চেয়ারম্যান পারভীন নাসের খান ভাষানী। বক্তব্য রাখেন গণফোরামের নির্বাহী সভাপতি অ্যাডভোকেট এ. কে. এম. জগলুল হায়দার আফ্রিক, বাংলাদেশ পিপলস পার্টির মহাসচিব মো. আবদুল কাদের, গণফোরামের তথ্য ও গণমাধ্যম সম্পাদক মুহাম্মদ উল্লাহ মধু, ছাত্র বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মো. সানজিদ রহমান শুভ। সমাবেশ সঞ্চালনা করেন গণফোরামের ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ রওশন ইয়াজদনী।

আরএএস/এমএইচআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।