অবরোধের সমর্থনে পল্টনে যুবদলের মিছিল

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৪:২৩ পিএম, ০৭ ডিসেম্বর ২০২৩
অবরোধের সমর্থনে পল্টনে বিক্ষোভ মিছিল করেন যুবদলের নেতাকর্মীরা

নির্বাচনের তফসিল বাতিল, সরকারের পদত্যাগ ও নির্বাচনকালীন তত্ত্বাবধায়ক সরকারের দাবিতে দশম দফায় অবরোধ কর্মসূচি পালন করছে বিএনপি ও সমমনারা। এ দফার অবরোধের দ্বিতীয় দিন দুপুরে রাজধানীর পুরানা পল্টনে বিক্ষোভ মিছিল করেছেন জাতীয়তাবাদী যুবদলের নেতাকর্মীরা।

বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) দুপুর সোয়া একটায় রাজধানীর পুরানা পল্টন মোড় থেকে দৈনিক বাংলা মোড় পর্যন্ত মিছিল করেন বদলের নেতাকর্মীরা।

মিছিলে উপস্থিত ছিলেন- যুবদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ম-সম্পাদক বিল্লাল হোসেন তারেক, সহ-সাধারণ সম্পাদক শাহ নাসিরউদ্দিন রুমন, কর্মসংস্থান সম্পাদক খন্দকার আল আশরাফ মামুন, সহ-ক্রীড়া সম্পাদক আমানুল্ল্যাহ বিপুল, সহ-বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক কেএসএম মুসাব্বির সাফি, সহ-মানবাধিকার সম্পাদক মাহাবুব আলম আক্তার, সহ-প্রশিক্ষণ সম্পাদক আরাফাত বিল্লাহ খান, সহ-সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মাহমুদুল হাসান বাপ্পী, কেন্দ্রীয় সদস্য রবিউল ইসলাম রবি, আবদুল কুদ্দুস মজুমদার, মোরশেদ আলম, মিজানুর রহমান সুমন প্রমুখ।

কেএইচ/কেএসআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।