সরকার দেশকে ভয়াবহ বিপর্যয়ের দিকে ঠেলে দিচ্ছে: ইসলামী আন্দোলন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯:১৭ পিএম, ১০ ডিসেম্বর ২০২৩

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম বলেছেন, ‘সরকারের একঘেয়েমি মনোভাবের কারণে দেশের অভ্যন্তরীণ রাজনীতিতে বিদেশিরা হস্তক্ষেপের সুযোগ পাচ্ছে, যা একটি স্বাধীন সার্বভৌম দেশের জন্য চরম হুমকি।’

তিনি বলেন, ‘সরকার পাতানো নির্বাচনের মাধ্যমে দেশকে ভয়াবহ বিপর্যয়ের দিকে ঠেলে দিচ্ছে। ফলে দেশ ভয়াবহ অর্থনৈতিক হুমকিতে পড়তে যাচ্ছে।’ আসন্ন নির্বাচনে কোনো সহযোগিতা এবং ভোটদান থেকে বিরত থাকার আহ্বানও জানান তিনি।

আরও পড়ুন>> এটা কোনো ইলেকশন নয়, বানরের পিঠা ভাগাভাগির সিলেকশন: ডা. শাহাদাত

রোববার (১০ ডিসেম্বর) ইসলামী আন্দোলন বাংলাদেশের সর্বোচ্চ পরিষদ কেন্দ্রীয় মজলিশে শুরা অধিবেশনে তিনি এসব কথা বলেন। চরমোনাই মাদরাসা মিলনায়তনে এ অধিবেশন অনুষ্ঠিত হয়।

শুরা অধিবেশনে সরকারের নির্বাচনের আয়োজনে উদ্বেগ প্রকাশ করে বক্তারা বলেন, ‘বিরোধী দলবিহীন পাতানো নির্বাচন দেশকে ভয়াবহ সংকটে নিপতিত করবে। সরকার দেশকে ধ্বংস করে দিয়েছে। দেশের রাজনৈতিক দলগুলোর প্রচণ্ড বিরোধিতা উপেক্ষা করে সরকার একতরফা প্রহসনের নির্বাচন করার অপরিণামদর্শী খেলায় মেতে উঠেছে। জনগণের রায়ের বিরুদ্ধে গিয়ে নির্বাচন করলে এটা দেশবাসী মানবে না।’

এসএম/ইএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।