আনোয়ারায় মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর গাড়ি ভাঙচুরের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৭:৫১ পিএম, ২২ মে ২০২৪

চট্টগ্রামের আনোয়ারায় মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মরিয়ম বেগম বদনীর (বল প্রতীক) নির্বাচনী প্রচারণায় গাড়ি ভাঙচুর ও চালককে মারধরের অভিযোগ উঠেছে।

বুধবার (২২ মে) দুপুরে আনোয়ারা উপজেলা নির্বাচনী কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ দিয়েছেন প্রার্থী মরিয়ম বেগম। এর আগে মঙ্গলবার (২১ মে) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার বারখাইন ইউনিয়নের তৈলারদ্বীপ এলাকায় এ ঘটনা ঘটে। অপর প্রার্থী পারভীন আকতারের (কলসি প্রতীক) সমর্থকদের এ জন্য দায়ী করা হয়েছে।

অভিযোগে মরিয়ম বেগম বলেছেন, ‘মঙ্গলবার রাতে বারখাইন ইউনিয়নের তৈলারদ্বীপ এলাকায় নির্বাচনী প্রচারণা করতে গেলে কলসি প্রতীকের স্লোগান নিয়ে এসে আমার গাড়িতে হামলা করা হয়। গাড়ি ভাঙচুরসহ আমার ড্রাইভার মোহাম্মদ হারুনকে মারধর করে কলসি প্রতীকের সমর্থকরা। এসময় এলাকার লোকজন এগিয়ে এলে তারা পালিয়ে যায়।’

আনোয়ারা উপজেলা নির্বাচনী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা আবু জাফর ছালেহ বলেন, ‘নির্বাচনী প্রচারণায় গাড়ি ভাঙচুর ও চালককে মারধরের ঘটনায় একটি অভিযোগ করেছেন প্রার্থী। অভিযোগটি তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।’

এএজেড/এমএএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।