কাতারে বাংলাদেশ দূতাবাসে বিজয় দিবস উদযাপন

আনোয়ার হোসেন মামুন
আনোয়ার হোসেন মামুন আনোয়ার হোসেন মামুন , কাতার প্রতিনিধি কাতার
প্রকাশিত: ০৬:২৯ পিএম, ১৬ ডিসেম্বর ২০১৮

বিপুল উৎসাহ ও যথাযোগ্য মর্যাদায় কাতারে বাংলাদেশ দূতাবাসে মহান বিজয় দিবস উদযাপন করা হয়েছে। ১৬ ডিসেম্বর, স্থানীয় সময় সকাল ৯টায় কাতারের রাজধানী দোহা আল হেলাল বাংলাদেশ দূতাবাসে জাতীয় সংগীতের সুরে সুরে পতাকা উত্তোলনের মাধ্যমে অনুষ্ঠান সূচনা হয়।

লাল-সবুজের জাতীয় পতাকা উত্তোলন করেন রাষ্ট্রদূত আসুদ আহমেদ। বীর শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। অনুষ্ঠানে বিজয় দিবস উপলক্ষে রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, পররাষ্ট্রমন্ত্রী, পররাষ্ট্র প্রতিমন্ত্রীর বাণী পাঠ করে শোনানো হয়।

Qatar2

পরে রাষ্ট্রদূত আসুদ আহমেদের সভাপতিত্বে ও পাসপোর্ট বিভাগের প্রথম সচিব নাজমুল হাসানের পরিচালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়। শুরুতে বীর শহীদদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়।

সভায় বক্তব্য রাখেন- শ্রম কাউন্সিলর ড. সিরাজুল ইসলাম, শ্রম কাউন্সিলর রবিউল ইসলাম, প্রথম সচিব ও দূতালয় প্রধান মাহবুব রহমান, দ্বিতীয় সচিব আজগর হোসেন, ৩য় সচিব মো. মনিরুজ্জামান প্রমুখ।

এমআরএম/এমএস

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :