মদিনায় বাথরুমের ছাদ ধসে বাংলাদেশির মৃত্যু

ক ম জামাল উদ্দীন ক ম জামাল উদ্দীন , সৌদি আরব
প্রকাশিত: ০৮:২৯ এএম, ১৫ এপ্রিল ২০১৯

সৌদি আরবের মদিনা শরিফে একটি বাসায় বাথরুমের ছাদ ধসে পড়ে এক বাংলাদেশি প্রবাসীর মৃত্যু হয়েছে। তার নাম ইরফান। তিনি চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার মেম্বার পাড়ার মক্কা প্রবাসী আবুল কাশেমের প্রথমপুত্র।

ইরফানের আত্মীয় কামাল হোসেনের মাধ্যমে জানা যায়, ইরফান গত ১০ এপ্রিল রাত সাড়ে ১১টায় বাথরুমে ঢুকলে বাথরুমের ছাদ ধসে পড়ে। এতে ইরফান মাথায় গুরতর আঘাত পান। সঙ্গে সঙ্গে রুমমেটরা তাকে স্থানীয় কিংফাহাদ হাসপাতালে ভর্তি করান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুইদিন পর তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।

জানা যায়, তিনি যে বাড়িতে থাকতেন এটা ছিল পুরনো এবং কাঠের তৈরি দুই তলাবিশিষ্ট। কাঠের ছাদের নিচে টাইলস থাকাতে বুঝা যায়নি কাঠটা ভাঙা ছিল। বাথরুমের ছাদের কাঠ পচে নষ্ট হয়ে যাওয়াতে কাঠটি ভেঙে গেলে ছাদটি ধসে পড়ে।

নিহত ইরফান গত এক বছর আগে সৌদি আরব গিয়েছিলেন এবং একটি খেজুরের দোকানে কাজ করতেন। তাকে মদিনা শরিফের জান্নাতুল বাকি কবরস্থানে দাফন করা হবে বলে জানা গেছে।

জেডএ/এমকেএইচ

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]

আপনার মতামত লিখুন :