অবশেষে অনুমোদন পেল ওমানে আওয়ামী যুবলীগ

বাইজিদ আল-হাসান
বাইজিদ আল-হাসান বাইজিদ আল-হাসান , ওমান প্রতিনিধি
প্রকাশিত: ০৭:৪১ পিএম, ২০ এপ্রিল ২০১৯

বহুল প্রত্যাশিত বাংলাদেশ আওয়ামী যুবলীগ ওমান কেন্দ্রীয় কমিটি অবশেষে অনুমোদন পেয়েছে। সম্প্রতি যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরীর স্বাক্ষরিত ২৫ সদস্য বিশিষ্ট একটি কমিটির অনুমোদন দেয়া হয় বলে জানিয়েছেন দেশটির আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক এম, তৌহিদুল আলম তৌহিদ।

এই কমিটিতে সাদেক হোসেন ও ওয়াহিদ আহমেদ রাজনকে যুগ্ম আহ্বায়ক পদে রেখে ২৫ সদস্যের একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। এই কমিটি আগামী দিনে সংগঠনের নিয়ম অনুযায়ী ওমানে যুবলীগের কার্যক্রম পরিচালনা করবে বলে জানা গেছে। বিদেশের মাটিতে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করতে দীর্ঘদিন থেকে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন ব্যবসায়ী এম. তৌহিদুল আলম তৌহিদ।

jubolig2.jpg

তিনি জানান, দীর্ঘদিনের প্রচেষ্টার ফল হিসেবেই প্রথমবারের মতো ওমানে যুবলীগের অনুমোদন দেয়া হয় কেন্দ্র থেকে। উল্লেখ্য, ওমানে আওয়ামী লীগের অনুমোদিত সংগঠন হিসেবে একমাত্র যুবলীগই অনুমতি পেয়েছে এম, তৌহিদুল আলম তৌহিদ এর মাধ্যমে। প্রবাসের মাটিতে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করতে সংগঠনটি কাজ করবে এমনটাই প্রত্যাশা সাধারণ প্রবাসীদের।

এমআরএম/এমএস

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :