কুয়েতে মীরসরাই সমিতির ইফতার

সাদেক রিপন
সাদেক রিপন সাদেক রিপন , কুয়েত প্রতিনিধি
প্রকাশিত: ০৯:৫৯ এএম, ১৮ মে ২০১৯

কুয়েতে মীরসরাই সমিতির উদ্যোগে ইফতার মাহফিল ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৭ মে) কুয়েতের হাসাবিয়া এলাকায় এই ইফতার মাহফিল ও পরিচিতি সভা হয়। এতে নবনির্বাচিত কমিটির সভাপতি রহিম উদ্দিন ভূঁইয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কামাল হোসেনের সঞ্চালনায় উপস্থিত ছিলেন সমিতির উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা রেদোয়ানুল হক, আহমেদুর রহমান মাসুম, পৃষ্টপোষক মো. কাসেম, ওমর ফারুক, মহসিন শাকিল।

আরও উপস্থিত ছিলেন জাহিদ চৌধুরী, আনোয়ার শাহাদাৎ, রেজাউল করিম, সাইফউদ্দিন, নাজিম উদ্দিন, বেলায়েত হোসেন, মোরশেদ আলম, এম আর, লিটন, এবং আরো উপস্থিত ছিলেন সাহাব উদ্দিন, রাসেল, মিলন, মেজবাহ, শেখ ফরিদ, মনজুরুল ইসলাম, শায়েস্তা খাঁন, জয়নাল আবেদীন, আকবর হোসেন, জহিরুল হক। সভায় ৪১ জন কার্যকরী সদস্যের নাম ঘোষণা করা হয়।

mirsirai

কুয়েতের বিভিন্ন অঞ্চল হতে আগত মীরসরাই প্রবাসীরা উপস্থিত ছিলেন। বক্তারা সবার সহযোগিতা ও ঐক্যবদ্ধ হয়ে দুস্থ অহসায় ও প্রবাসীদের কল্যাণে কাজ করার অঙ্গীকার করেন।

mirsirai

বীর মুক্তিযোদ্ধা রেদোয়ানুল হক, আহমেদুর রহমান মাসুম, ওমর ফারুক ও মহসিন শাকিলকে সংগঠনের পক্ষ হতে বিশেষ সম্মাননা প্রদান করা হয়। পরিশেষে ধুম ইউনিয়নের কুয়েত প্রবাসী নিহত মানিক মিয়ার আত্মার মাহফেরাত কামনা এবং দেশ ও প্রবাসীদের সুস্বাস্থ্য-মঙ্গল কামানা করে দোয়া মোনাজাতের মধ্য দিয়ে ইফতার মাহফিল ও পরিচিতি সভা শেষ হয়।

জেডএ/জেআইএম

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]

আপনার মতামত লিখুন :