লিসবনে নোয়াখালী অ্যাসোসিয়েশনের ইফতার

মো. রাসেল আহম্মেদ
মো. রাসেল আহম্মেদ মো. রাসেল আহম্মেদ
প্রকাশিত: ০৮:২৪ এএম, ২৩ মে ২০১৯

পর্তুগালে নোয়াখালী অ্যাসোসিয়েশনের ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার স্থানীয় রেই দ্য ইন্ডিয়া রেস্টুরেন্টে আয়োজিত হয়।

সংগঠনের সভাপতি হুমায়ুন কবির জাহাঙ্গীরের সভাপতিত্বে এবং মনঞ্জুরুল হোসেন জিন্নাহর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ দূতাবাস লিসবনের রাষ্ট্রদূত রুহুল আলম সিদ্দিক।

ইফতার মাহফিলে শুভেচ্ছা বক্তব্য দেন সংগঠনের সিনিয়র সহ-সভাপতি আবুল কালাম আজাদ। এ সময় তিনি অতিথিদের কাছে আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করে সবাইকে ধন্যবাদ জানান।

Portugal

রাষ্ট্রদূত বলেন, প্রবাসে আমাদের কমিউনিটিকে শক্তিশালী করতে এমন উদ্যোগ খুবই প্রশংসনীয়। এ ছাড়া সংগঠনের নেয়া নানা কর্মকাণ্ডের ভূয়সী প্রশংসা করেন এবং আশা প্রকাশ করেন ভবিষ্যতে এমন উদ্যোগ অব্যাহত থাকবে।

এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা ও লিসবন সিটি কাউন্সিলর রানা তসলিম উদ্দিন, দূতাবাসের প্রথম সচিব হাসান আবদুল্লাহ তৌহিদ, উপদেষ্টা সিদ্দীকুর রহমান, সিনিয়র সহ-সভাপতি আবুল কালাম আজাদ, মিজানুর রহমান মাসুদ, মাঈন উদ্দিন, সাধারণ সম্পাদক আবুল বাশার, সহ-সাধারণ সম্পাদক তবারক হোসেন তপু, রনি মোহাম্মদ, সাংগঠনিক সম্পাদক ইমরান ভুইয়া, আল মাসুদ সুমন, রাজীব আল মামুন মোহন, মাহবুব আলম, নাঈম হাসান পাবেল, ফুহাদ হোসেন, শফি উল্লাহ, আবদুল্লাহ আল মামুন, মনির হোসেন, শেলী আহমেদ প্রমুখ।

এ ছাড়াও অতিথিদের মধ্যে ছিলেন কমিউনিটি ব্যক্তিত্ব লেহাজ উদ্দিন, শিশুসাহিত্যিক ও ছড়াকার মোরশেদ কমল, ব্যবসায়ী শাহ জাহান মিয়া, কাজী ইমদাদ মিয়া, আবদুর রাজ্জাক, একে রাকীব, কবি সরদার আহমেদ রায়হান, মো. রাসেল, ইমরান হোসেন।

Portugal

আরো উপস্থিত ছিলেন পর্তুগাল মাল্টিকালচারাল একাডেমির সভাপতি মো. সম্রাট, সোশ্যাল ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মিজানুর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী শাহীন সাঈদ, জিল্লু রহমান, নোমান লষ্কর, প্রবাস কথা পর্তুগাল প্রতিনিধি জাহিদ কায়সার, আমজাদ হোসেন এবং পর্তুগাল ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সাবেক সভাপতি রনি হোসাইন প্রমুখ।

উপস্থিত ছিলেন লিসবনের বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও সাংস্কৃতিক সংগঠনের ব্যক্তিরা, সাংবাদিক এবং সুশীল সমাজের প্রতিনিধিরা। ইফতারের আগে মুসলিম উম্মাহর সুখ শান্তি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন বাংলাদেশ ইসলামী সেন্টারের দ্বিতীয় খতিব মো. হাসন মিয়া।

এমআরএম/জেআইএম

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]

আপনার মতামত লিখুন :