ভিয়েনায় ময়মনসিংহ বিভাগীয় সমিতির ইফতার

হাসান তামিম
হাসান তামিম হাসান তামিম
প্রকাশিত: ০৯:৫৩ এএম, ২৩ মে ২০১৯

ভিয়েনায় ময়মনসিংহ বিভাগীয় সমিতির ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রোববার রাজধানী ভিয়েনার বায়তুল ফালাহ জামে মসজিদে এই ইফতার ও দোয়া মাহফিল আয়োজিত হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ময়মনসিংহ বিভাগীয় সমিতির সভাপতি জুয়েল ইসলাম, সাধারণ সম্পাদক তাকি নাজীব, সিনিয়র সহ-সভাপতি জাহাঙ্গীর আলম, সভাপতি খান আনোয়ারুল কামাল, মোহাম্মদ আলতাফ, হুমায়ন কবির, সহ-সাধারণ সম্পাদক দিদার ব্যাপারী।

Austia

এ ছাড়া সাংগঠনিক সম্পাদক সুসান্ত কুমার সাহা, সহ-সাংগঠনিক সম্পাদক মাসুদ মোস্তফা, অর্থ সম্পাদক জাহাঙ্গীর হক, প্রচার সম্পাদক জাহাঙ্গীর কবির, সাংস্কৃতিক সম্পাদক জান্নাতুল ফরহাদ, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ফারজানা ফরহাদ, সদস্য রানা বখতিয়ার নেওয়াজ, আসাদ সরকার কাজল, মবিনুর রহমানসহ প্রবাসী বাংলাদেশিরা উপস্থিত ছিলেন।

Austia

মাহফিলে ভিয়েনার বাংলা কমিউনিটির অভিভাবক, বাংলা আওয়ামী লীগ অস্ট্রিয়া শাখার সভাপতি, ময়মনসিংহ বিভাগীয় সমিতির সদস্য, বাংলাদেশ অস্ট্রিয়া সমিতির সভাপতি মরহুম শাহ মোহাম্মদ ফরহাদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

এমআরএম/জেআইএম

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]

আপনার মতামত লিখুন :