মালয়েশিয়ায় বারফোমের উদ্যোগে বিজয় দিবস উদযাপন

প্রবাস ডেস্ক
প্রবাস ডেস্ক প্রবাস ডেস্ক
প্রকাশিত: ০৯:৪৫ এএম, ১৯ ডিসেম্বর ২০২২

বাংলাদেশের মহান বিজয় দিবস উপলক্ষে মালয়েশিয়ায় সাংস্কৃতিক অনুষ্ঠান হয়েছে। কুয়ালালামপুরে হোটেল ইন্টারকোন্টিনেন্টালে এই অনুষ্ঠানের আয়োজন করে বারফোম।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বারফোমের সভাপতি পিএইচডি স্কলার লিওরনা চৌধুরী। পবিত্র কুরআন তিলাওয়াত করেন সামিহা বিনতে শিহাব, ফুয়াদ বিনতে শিহাব। এছাড়া জাতীয় সংগীত পরিবেশন করেন শিল্পীরা।

অনুষ্ঠান সঞ্চালনা করেন বারফোমের সাধারণ সম্পাদক এ কে এ লিটন এবং প্রচার সম্পাদক মো. মওদুদ মোল্লা। উপস্থিত ছিলেন শিক্ষক উপদেষ্টা প্যানেলের পক্ষ থেকে ডা. ইমদাদুল হক, প্রফেসর ড. আসিফ মাহবুব করিম, ড. আবু নাসের সাইফ।

আরও উপস্থিত ছিলেন বারফোমের কার্যনির্বাহী সদস্য বারফোমের সহ-সভাপতি, পিএইচডি স্কলার ফেরদৌস ইকবাল ফারুক, বারফোমের সহ-সভাপতি, পিএইচডি স্কলার দেলোয়ার হোসেন, শাহ আহমেদ রেজা, রকি, মোহাম্মদ আদিব আনজুম, এস এম আশিবুর হাসনাত সাদী, হাসনাত হোসেন নাঈম, ফারিয়া, আইরিন, জুবায়ের আহমেদ রাফিউ, মো. শওকত হোসেন প্রমুখ।

বারফোমের ব্যবসায়ী উপদেষ্টা প্যানেলের পক্ষ থেকে উপস্থিত ছিলেন ব্যবসায়ী রাসেদ বাদল, ব্যবসায়ী মাহাবুব, দাতো শ্রী জালাল উদ্দিন সেলিম, বাবলা মজুমদার বাবু, রাসেল খান, বি এম বাবুল হাসান, নাজমুল ইসলাম বাবুল, মো. সেলিম, মশিউর রহমান লিংকন, কাজী ওসমান হারুনী, মি. মুন্না, শিহাব উদ্দিন, আব্দুল মজিদ, নাদিম খান, লাল মোহাম্মদসহ মালয়েশিয়ার বিভিন্ন কলেজ, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-ছাত্রছাত্রী এবং বাংলাদেশ কমিউনিটির নেতারা। অনুষ্ঠানে উপদেষ্টাদের সম্মাননা সূচক ক্রেস্ট প্রদান করা হয়।

অনুষ্ঠানে নাচ-গান পরিবেশন করেন সোহান, আশিক, সৌমিনি রায় চৌধুরী, তামিম, জয়ীতা নন্দী, লিওরনা চৌধূরী, রাসেল, আকাশ প্রমুখ। সবশেষ আয়োজন করা হয় নৈশভোজের।

জেডএইচ/এমএস

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]