মিশিগানে সড়ক দুর্ঘটনায় নিহত সাজুর মরদেহ দেশে পৌঁছাবে ৩ মার্চ

আশিক রহমান
আশিক রহমান আশিক রহমান মিশিগান প্রতিনিধি, যুক্তরাষ্ট্র
প্রকাশিত: ১২:৩৩ পিএম, ২৮ ফেব্রুয়ারি ২০২৪
সড়ক দুর্ঘটনায় নিহত সাজু

যুক্তরাষ্ট্রের মিশিগানের ওয়ারেন সিটিতে সড়ক দুর্ঘটনায় নিহত সিলেটের ব্যবসায়ী জাহাঙ্গীর আলী সাজুর (৫০) জানাজা সম্পন্ন হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, ২৫ ফেব্রুয়ারি ওয়ারেন সিটির রায়ান রোডে বিপরিত দিক থেকে আসা একটি গাড়ি সজোরে ধাক্কা দেয় সাজুর গাড়িকে। মারাত্মক আহত সাজু, তার মেয়ে সানজিদা মুমু ও ছেলে শাহজাহান তামিমকে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক সাজুকে মৃত ঘোষণা করেন।

আহত সানজিদা মুমুর (২৫) শারীরিক অবস্থা আশঙ্কাজনক। তবে ছেলে শাহজাহান তামিম (২২) আহত অবস্থা হাসপাতালের ছাড় নিয়ে বাবার জানাজায় অংশ নিয়েছেন। তবে বাংলাদেশের বিভিন্ন টেলিভিশন ও গণমাধ্যমে প্রকাশিত মিশিগানে সড়ক দুর্ঘটনায় নিহত বাবা ও মেয়ে খবরটি মিথ্যা। মেয়ে এখনো সুস্থ রয়েছেন।

সাজু চার বছরের আগে স্ত্রী, তিন মেয়ে ও এক ছেলেকে নিয়ে যুক্তরাষ্ট্রে বসবাসের জন্য আসেন। তার বাড়ি সিলেটের আম্বরখানার বড় বাজারে।

জানাজার নামাজ শেষে নিহতের স্ত্রীর খালাতো ভাই ইসফা ইসলাম জানিয়েছেন, আজকেই নিহতের মরদেহ যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক হয়ে আগামী শনিবার (৩ মার্চ) বাংলাদেশে পৌঁছাবে এবং ওই দিনই মরহুমকে সিলেট শহরেই দাফন করা হবে।

সাজুর মৃত্যুতে মিশিগানে বসবাসরত বাংলাদেশিদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। বাইরে বেড়ে ওঠা ছেলে-মেয়েদের উচ্ছৃঙ্খল জীবন-যাপন পরিহার করার আহ্বান জানানো হয়।

এমআরএম/জেআইএম

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]