যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ প্রধানমন্ত্রীকে ‘গণসংবর্ধনা’ দেবে

প্রবাস ডেস্ক প্রবাস ডেস্ক
প্রকাশিত: ০৯:২৬ এএম, ১৮ আগস্ট ২০১৭
ফাইল ছবি

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ‘গণসংবর্ধনা’ দেবে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ। জাতিসংঘের ৭২তম অধিবেশনে বাংলাদেশ প্রতিনিধি দলের নেতা হিসেবে আগামী ১৭ সেপ্টেম্বর নিউইয়র্কে আসবেন শেখ হাসিনা।

এ সফর নিয়ে নিউইয়র্কে প্রবাসী আওয়ামী লীগ নেতা-কর্মীদের মধ্যে ব্যাপক প্রস্তুতি চলছে। দলীয় নেতা-কর্মীরা জেএফকে এয়ারপোর্টে তাকে স্বাগত জানানো ও জাতিসংঘে ভাষণের সময় বাইরে ‘শান্তি সমাবেশের জন্য, গণসংবর্ধনার জন্য প্রস্তুতি নিচ্ছে।

নিউইয়র্কে টাইমস স্কোয়ার সংলগ্ন ম্যারিয়ট মারকুইস হোটেলের হলরুমে শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের উন্নয়নের সমর্থনে একটি তথ্যচিত্র দেখানোর প্রস্তুতি নিয়েছে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ। সংগঠনটির নির্দেশনায় ১৮ থেকে ২০ মিনিটের এ তথ্যচিত্রটির নাম হচ্ছে ‘বিএনপি-জামায়াতের ধ্বংসযজ্ঞ থেকে রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে সমৃদ্ধির পথে বাংলাদেশ’।

২৮ সেপ্টেম্বর শেখ হাসিনার জন্মদিন। সফরসূচি অনুযায়ী তখন তিনি থাকবেন ভার্জিনিয়ায় স্বজনদের সঙ্গে। তিনি ৩০ সেপ্টেম্বর ঢাকার উদ্দেশ্যে ওয়াশিংটন ডিসি ছাড়বেন।

এমআরএম/পিআর

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]