নিউজার্সিতে নবীগঞ্জ উপজেলা সমিতির মতবিনিময়

প্রবাস ডেস্ক প্রবাস ডেস্ক
প্রকাশিত: ০৪:৩৭ এএম, ২৩ সেপ্টেম্বর ২০১৮

যুক্তরাষ্ট্র সফরে আসা হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) নবীগঞ্জ উপজেলা যুবলীগের আহ্বায়ক আলহাজ ফজলুল হক চৌধুরী সেলিম নিউজার্সি প্রবাসী নবীগঞ্জ উপজেলাবাসীর সঙ্গে মতবিনিময় সভা করেছেন।

২২ সেপ্টেম্বর সন্ধ্যায় প্যাটারসনের জাকির বেকারিতে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন হবিগঞ্জ ডিস্ট্রিক অ্যাসোসিয়েশন অব নিউজার্সির সভাপতি এ কে মুজমদার। উত্তর আমেরিকা থেকে প্রকাশিত পাক্ষিক নিউজ ম্যাগাজিন ‘দিনবদল’ এর সম্পাদক ও নবীগঞ্জের সাবেক ছাত্রলীগ নেতা সাংবাদিক বিশ্বজিৎ দে বাবলু সভা পরিচালানা করেন।

অতিথি হিসেবে বক্তব্য রাখেন- নিউজার্সি স্টেট আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামীম আহমেদ, নিউজার্সি স্টেট জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এনামুল বারী মজনু, নিউজার্সি স্টেট বাসদের আহ্বায়ক কামাল আহমেদ, নিউজার্সি স্টেট যুবলীগের সভাপতি নুরুজ্জামান সোহেল, হবিগঞ্জের সাবেক ব্যাংক কর্মকর্তা হুমায়ুন চৌধুরী, নবীগঞ্জের পল্লী বিদ্যুতের সাবেক কর্মকর্তা ইকবাল আহমেদ, নবীগঞ্জের সাবেক ছাত্রনেতা শেখ আক্তার হোসেন নানু, সাংবাদিক ফয়জুল ইসলাম চৌধুরী, মোস্তাফিজুর রহমান ছানু, আসুক মিয়া, সৈয়দ আলী, মোহাম্মদ উদ্দিন, কাওছার আহমেদ প্রমুখ।

এ সময় ফজলুল চৌধুরী সেলিম বলেন, নবীগঞ্জকে একটি মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে চাই। চাই আপনাদের সহযোগিতা। অতীতে নবীগঞ্জের লোকজন রেকর্ডসংখ্যক ভোট দিয়ে আমাকে কয়েকবার জনগণের সেবা করার সুযোগ করে দিয়েছেন। সেজন্য আমি কৃতজ্ঞ। আমি নবীগঞ্জবাসীর পাশে আছি, ভবিষ্যতেও জনগণের সেবা করতে চাই।

সভায় বক্তারা ফজলুল চৌধুরী সেলিম এর সততা, ন্যায় পরায়ণতা ও মানবসেবাসহ রাজনৈতিক জীবন নিয়ে আলোচনা করেন। নবীগঞ্জের সার্বিক উন্নয়নে তার পাশে থেকে তাকে সহযোগিতার আশ্বাস দেন।

বিশ্বজিৎ দে বাবলু

এমআরএম

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :