আমিরাতে সড়ক দুর্ঘটনায় নিহত ১৭

মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন
মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন , আমিরাত প্রতিনিধি
প্রকাশিত: ০১:৪৯ এএম, ০৭ জুন ২০১৯

সংযুক্ত আরব আমিরাতে সড়ক দুর্ঘটনায় ১৭ জন নিহত হয়েছে। ওই দুর্ঘটনায় আরও পাঁচজন আহত হয়েছেন। বাসটি রাস্তার পাশের একটি সাইনবোর্ডে ধাক্কা খেলে ওই হতাহতের ঘটনা ঘটে।

ওমানি নম্বরপ্লেটের ওই বাসটিতে দুর্ঘটনার সময় বিভিন্ন দেশের ৩১ জন যাত্রী ছিলেন। পুলিশ জানিয়েছে, শেখ মোহাম্মদ বিন জায়েদ রোডে ওই দুর্ঘটনা ঘটেছে।

ভারতীয় কর্মকর্তারা জানিয়েছেন, দুর্ঘটনায় আটজন ভারতীয় নাগরিক নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত বাসটির চালককে (৫০) হাসপাতালে নেয়া হয়েছে। তবে তার অবস্থা গুরুতর নয়। ওই দুর্ঘটনার তদন্ত চলছে।

অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে ওই দুর্ঘটনায় হতাহতদের পরিবারের প্রতি গভীর সমবেদনা ও সহানুভূতি প্রকাশ করেছে দুবাই পুলিশ।

দুবাইয়ে ভারতীয় দূতাবাস নিহত আটজনের নাম প্রকাশ করেছে। বেশ কয়েকজনের পরিবারের সঙ্গে যোগাযোগ করেছেন তারা। এছাড়া দুর্ঘটনায় আহত বেশ কয়েকজন ভারতীয় নাগরিককে চিকিৎসা দেয়া হচ্ছে।

দুবাই বাংলাদেশ কনস্যুলেটের লেবার সচিব (শ্রম) ফকির মুহাম্মদ মনোয়ার হোসেন জাগো নিউজকে জানান, দুর্ঘটনার বিষয়ে এখনো আমি অবগত নই। আহত বা নিহতদের মধ্যে কোনো বাংলাদেশি আছে কিনা বলতে পারছি না। পুলিশ নিহতদের বিষয়ে শিগগিরই জানাবে বলেও তিনি জানান।

এমআরএম/টিটিএন/এমকেএইচ

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]

আপনার মতামত লিখুন :