কুয়েতে বর্ণাঢ্য আয়োজনে ঈদ পুনর্মিলনী

প্রবাস ডেস্ক
প্রবাস ডেস্ক প্রবাস ডেস্ক
প্রকাশিত: ০২:৫০ পিএম, ০৬ মে ২০২৩

কুয়েত প্রতিনিধি

বর্ণাঢ্য আয়োজন আর জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে ‘ইন অ্যান্ড গো’ব্যানারে কুয়েতে অনুষ্ঠিত হয়ে গেলো ইদ পুনর্মিলনী। শুক্রবার পাঁচতারা হোটেলে ডা. বুশরা হাবীব এবং ইঞ্জিনিয়ার মাসুক ঠাকুরের উদ্যোগে ২৭ পরিবার নিয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

কুয়েত প্রবাসী বাংলাদেশি পরিবারগুলো দলবদ্ধ হয়ে ঈদ পুনর্মিলনী এবং শুভেচ্ছা বিনিময় করেন। পরে ফয়েজ কামাল এবং শিল্পীর উপস্থাপনায় মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়। সবশেষে লটারির মাধ্যমে পাঁচ পরিবারের মধ্যে উপহার তুলে দেন ডা. বুশরা হাবিব এবং ইঞ্জিনিয়ার মাসুক ঠাকুর।

অনুষ্ঠান শেষে বক্তব্য দেন অতিথিরা। প্রবাসী বাংলাদেশি বাচ্চাদের প্রতি নজরে রাখার জন্য বক্তারা অনুরোধ জানান। আজকের বাচ্চা আগামী দিনের ভবিষ্যৎ সে কথা ভেবে আপনারা আপনাদের বাচ্চারা কোথায় যায় কার সাথে মিশে অবশ্যই খেয়াল রাখবেন।

আয়োজনের শেষ প্রান্তে রাতের খাবারের ব্যবস্থা করা হয়। আনন্দ উৎসাহ উদ্দীপনায় পরিবারগুলো ভিন্ন রকম একটা সন্ধ্যা কাটালো এই ইদ পুনর্মিলনী অনুষ্ঠানে।

এমআরএম/এএসএম

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]