ক্রোয়েশিয়ার কুরআন প্রতিযোগিতায় বাংলাদেশের প্রতিনিধি ৯ বছরের শিহাব

ধর্ম ডেস্ক
ধর্ম ডেস্ক ধর্ম ডেস্ক
প্রকাশিত: ০৫:০৫ পিএম, ২৭ সেপ্টেম্বর ২০১৮

ইউরোপের দেশ ক্রোয়েশিয়া। ফুটবল খেলায় জনপ্রিয় দেশটিতে এবার বসছে আন্তর্জাতিক কুরআন প্রতিযোগিতা। এ প্রতিযোগিতায় ৯ বছরের ক্ষুদে হাফেজ শিহাবুল্লাহ বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন।

বুধবার দিবাগত রাত সাড়ে ৩টায় হজরত শাহ জালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে একটি বিশেষ ফ্লাইটে ঢাকা ত্যাগ করেন হাফেজ শিহাবুল্লাহ।

ক্ষুদে হাফেজ শিহাবুল্লাহ বিশ্বজয়ী হাফেজ গড়ার কারিগর খ্যাতিমান কারি হাফেজ নাজমুল হাসান প্রতিষ্ঠিত ও পরিচালিত রাজধানীর যাত্রাবাড়িস্থ তাহফিজুল কুরআন ওয়অস সুন্নাহ মাদরাসার ছাত্র। কুমিল্লা জেলার বরুড়ায় তার বাড়ি।

হাফেজ শিহাবুল্লাহর এ ইউরোপ সফরে সঙ্গে রয়েছেন কারি নাজমুল হাসান (দা.বা.)। ইউরোপের দেশ ক্রোয়েশিয়ার এ আন্তর্জাতিক কুরআন প্রতিযোগিতায় বাংলাদেশের নাম ও পতাকার সম্মান রক্ষায় তিনি দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

উল্লেখ্য যে, ২৭ সেপ্টেম্বর স্থানীয় সময় বিকাল ৫টা থেকে শুরু হবে প্রতিযোগিতা। চলবে আগামী ৩০ সেপ্টেম্বর পর্যন্ত। ক্ষুদে হাফেজ শিহাবুল্লাহর প্রতি রইলো বিজয়ের দোয়া ও শুভ কামনা...

এমএমএস/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]