হিজাব ভীষণরকম সেক্সি হয়ে উঠছে দিন দিন : তসলিমা


প্রকাশিত: ১২:০৬ এএম, ২৩ মার্চ ২০১৬
ছবি: তসলিমা নাসরিনের ফেসবুক পেইজ থেকে নেয়া

কুমিল্লা সেনানিবাসের ভেতরে সোহাগী জাহান তনু নামে কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের এক ছাত্রীকে ধর্ষণের পর হত্যার ঘটনায় মুখ খুললেন বিতর্কিত লেখিকা তসলিমা নাসরিন।

মঙ্গলবার দিবাগত রাতে নিজের ফেসবুকের ভেরিফাইড পেইজে দেয়া এক স্ট্যাটাসে এ বিষয়ে প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন তিনি। জাগো নিউজের পাঠকদের উদ্দেশে তার স্ট্যাটাসটি তুলে ধরা হলো।

‘বাংলাদেশে নাকি খুব সুরক্ষিত এলাকায় একটা হিজাবি মেয়েকে ধর্ষণ করে খুন করা হয়েছে? মেয়েদের চুল ঢেকে রাখতে বলা হয় ইসলামে, কারণ চুল দেখলে নাকি পুরুষের যৌন ইচ্ছে জাগে। তো, চুল তো সেই মেয়ে ডবল কাপড় দিয়ে ঢেকে রাখতো, সামান্য একটি চুলও কারও দেখার সুযোগ ছিল না। তাহলে কী কারণে পুরুষের যৌন ইচ্ছে জাগলো হিজাবি মেয়েটাকে দেখে? নাকি আজকাল হিজাবই যৌন ইচ্ছে জাগায়? আমার তো মনে হয় হিজাবই জাগায়। হিজাব ভীষণরকম সেক্সি হয়ে উঠছে দিন দিন।

যৌন ইচ্ছে জাগানো খারাপ নয়। তবে আশঙ্কা হচ্ছে হিজাব এতই মেয়েদের যৌনবস্তু বানিয়ে ফেলছে, এতই যৌনবস্তু, এতই, যে, পুরুষের এখন যৌন ইচ্ছের বদলে হিজাব দেখে ধর্ষণেচ্ছা জাগছে।’

বিএ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]