অ্যাশেজে বাদ পড়া ম্যাক্সওয়েলের ডাবল সেঞ্চুরি

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৩:৫৩ এএম, ২৫ নভেম্বর ২০১৭

ছিলেন বাংলাদেশ ও ভারতের বিপক্ষে অস্ট্রেলিয়া টেস্ট দলে। তবে ঘরের মাঠে ঐতিহ্যবাহী অ্যাশেজ সিরিজে বাদ পরেন ম্যাক্সওয়েল। বাদ পড়ার সেই ক্ষোভ মেটালেন শেফিল্ড শিল্ডের ম্যাচে। ব্যাট হাতে করলেন দুর্দান্ত ডাবল সেঞ্চুরি।

ভিক্টোরিয়ার হয়ে নিউ সাউথ ওয়েলসের বিপক্ষে ম্যাক্সওয়েল ব্যাট করতে মাঠে নামেন ইনিংসের সপ্তম ওভারে। মাঠে নেমেই বোলারদের উপর চড়াও হয়ে খেলতে থাকেন এই ব্যাটসম্যান। দ্বিতীয় উইকেটে ট্রাভিস ডিনের সঙ্গে গড়েন ১৬২ রানের জুটি, যেখানে ম্যাক্সওয়েলের অবদানই ১১৫। সেঞ্চুরি তুলে নেন ১১৩ বলে।

তৃতীয় উইকেট জুটিতে অ্যারন ফিঞ্চকে সঙ্গে নিয়ে ১৪৮ রানের আরেকটি বড় জুটি গড়েন ম্যাক্সওয়েল। ফিঞ্চ ৭৬ করে আউট হলেও ম্যাক্সোয়েল পূর্ণ করেন ডাবল সেঞ্চুরি। তার ২১৩ রানের ইনিংসে ২৭টি চারের সঙ্গে ছক্কা ৩টি।

ডাবল সেঞ্চুরির পর ম্যাক্সওয়েল বলেন, ‘আশা করছি, অ্যাশেজের কোনো একটা অংশে আমি খেলব। তবে এটা সম্ভব যদি কেউ বাদ পড়ে কিংবা চোট পায়। তবে আমি চাই না এরকম কিছু হোক।’

এদিকে দলে জায়গা পেলে নিজের সেরাটা দিতে প্রস্তুত ম্যাক্সওয়েল। তিনি আরও বলেন, ‘যদি দলে জায়গা পাই, আশা করি এই মুহূর্তে যা করছি, সর্বোচ্চ পর্যায়েও এর পুনরাবৃত্তি করতে পারব।’

এমআর/এমএস

আপনার মতামত লিখুন :