বাবর-সাব্বিরের ব্যাটে সিলেটের বড় পুঁজি

মুনওয়ার আলম নির্ঝর
মুনওয়ার আলম নির্ঝর মুনওয়ার আলম নির্ঝর , স্পোর্টস রিপোর্টার চট্টগ্রাম থেকে
প্রকাশিত: ০৮:৫২ এএম, ২৮ নভেম্বর ২০১৭

টানা ব্যর্থতার জালে সিলেট সিক্সার্সের ওপেনিং জুটি। রংপুর রাইডার্সের বিপক্ষেও তাই হল। অথচ প্রথম দিকে ভাবা হচ্ছিলো সিলেটের ওপেনিং জুটি (ফ্লেচার-থারাঙ্গা) হবে এবারের আসরের সেরা ওপেনিং জুটি।

তবে সিলেটের হয়ে দারুণ দুটি ইনিংস খেলেন বাবর-সাব্বির। তাদের এই দুই ইনিংসের উপর ভর করে সিলেট সিক্সার্স ২০ ওভার শেষে ৫ উইকেটে সংগ্রহ করে ১৭৩ রান। ফলে রংপুরের লক্ষ্য দাঁড়ায় ১৭৪ রান।

আজ ফ্লেচারের সাথে ওপেন করতে আসেন নুরুল হাসান হোসান। কিন্তু ৫ রানে ফিরে যান। ফ্লেচারও ফেরেন ২৬ রানে। তবে সিলেটের ইনিংসে বড় অবদান রাখেন সাব্বির রহমান ও বাবর আজম। দু'জনে মিলে গড়েন ৭৪ রানের জুটি।

এই জুটির প্রথমে আউট হওয়া বাবর আজম করেন ৩৭ বলে ৫৪ রান। যার মধ্যে ছিল ৪টি চার ও একটি ছয়ের মার। আর সাব্বির রহমান করেন ৩৭ বলে ৪৪ রান। যার মধ্যে ছিল ৫টি চারের মার। সিলেটের পক্ষে আর কেউ তেমন উল্লেখযোগ্য কিছু করতে পারেনি।

রংপুরের বোলারদের নাজমুল ইসলাম একাই নিয়েছেন ৩টি উইকেট। আর মাশরাফি বিন মর্তুজা নিয়েছেন একটি উইকেটে।

এর আগে, প্রথম বারের শক্তিশালী রংপুর রাইডার্সের কাছে ৭ উইকেটে হেরেছিল সিলেট সিক্সার্স। সেদিক থেকে আজ (মঙ্গলবার) সিলেটের জন্য ম্যাচটি প্রতিশোধের। শুধু প্রতিশোধেরই না, সুপার ফোরে যাবার লড়াইয়ে টিকে থাকতে হলে জয়েরও বিকল্প নেই দলটির।

এমএএন/এমএমআর/জেআইএম

আপনার মতামত লিখুন :