প্রতিশোধের ম্যাচে টস হারলো সিলেট

মুনওয়ার আলম নির্ঝর
মুনওয়ার আলম নির্ঝর মুনওয়ার আলম নির্ঝর , স্পোর্টস রিপোর্টার চট্টগ্রাম থেকে
প্রকাশিত: ০৬:৫৬ এএম, ২৮ নভেম্বর ২০১৭

প্রথম ম্যাচে শক্তিশালী রংপুর রাইডার্সের কাছে ৭ উইকেটে হেরেছিল সিলেট সিক্সার্স। সেদিক থেকে আজ (মঙ্গলবার) সিলেটের জন্য ম্যাচটি প্রতিশোধের। শুধু প্রতিশোধেরই না, সুপার ফোরে যাবার লড়াইয়ে টিকে থাকতে হলে জয়েরও বিকল্প নেই দলটির।

এমন ম্যাচ প্রথমেই টস হেরেছেন সিলেট সিক্সার্সের অধিনায়ক নাসির হোসেন। আর টস জিতে রংপুরের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন।

এই দুই দলের প্রথম দেখায় টস জিতেছিল সিলেট। টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্তও নিয়েছিল। ক্রিস গেইলের মারমুখী ব্যাটিংয়ের পরও ম্যাচটি হেরেছিল রংপুর।

এদিকে রংপুর প্রথম দিকে নিজেদের মেলে ধরতে না পারলেও গ্রুপ পর্বের শেষ দিকে এসে জ্বলে উঠেছে তারা। ৮ ম্যাচে ৪ জয় ও ৪ পরাজয় নিয়ে ৮ পয়েন্ট নিয়ে টেবিলের চারে অবস্থান করছে দলটি। সুপার ফোরে টিকে থাকতে আজ জয়ের বিকল্প নেই মাশরাফি বাহিনীর।

উল্টোদিকে শুরুটা ভাল করেও শেষ দিকে এসে হারের বৃত্তে বন্দী হয়ে গেছে দিলেট সিক্সার্স। ৯ ম্যাচে ৩ জয়ে ৭ পয়েন্ট নিয়ে টেবিলের পাঁচে অবস্থান করছে দলটি। সুপার ফোরের লড়াইয়ে থাকতে চাইলে জয়ের কোন বিকল্প নেই এই দলটিরও। ফলে দর্শকরা আশা করতেই পারেন একটি ভাল লড়াই হবে ম্যাচটিতে।

এমএএন/এমএমআর/জেআইএম

আপনার মতামত লিখুন :