বিয়ে করিনি, প্রস্তাব দিয়েছি মাত্র : ইমরান খান

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১২:১০ পিএম, ০৮ জানুয়ারি ২০১৮
বিয়ে করিনি, প্রস্তাব দিয়েছি মাত্র : ইমরান খান

গোপনে বিয়ে সেরে ফেলেছেন ইমরান খান, তৃতীয় বিয়ে। ক্রিকেটার থেকে পুরোদুস্তোর রাজনীতিবিদ হয়ে যাওয়া পাকিস্তানের বিশ্বকাপজয়ী এই অধিনায়ককে নিয়ে শনিবার এমন খবর রটিয়ে পড়েছিল গণমাধ্যমে। ইমরান এবার এই বিষয়ে মুখ খুললেন। জানালেন-বিয়ে সেরে ফেলেননি, শুধুমাত্র বিয়ের প্রস্তাব দিয়েছেন তিনি।

যাহা রটে, তাহা একটু হলেও সত্য বটে। বিয়ে করার কথা স্বীকার না করলেও প্রস্তাব দেয়ার কথা স্বীকার করে, সেটাই প্রমাণ করলেন ইমরান খান। তাঁর একজন মুখপাত্র এক বিবৃতিতে নিশ্চিত করেছেন, বুশরা মানেকা নামের একজনকে বিয়ের প্রস্তাব দিয়েছেন পাকিস্তানের সাবেক এই অলরাউন্ডার। কিন্তু কনে এখনও 'হ্যাঁ' বলেননি। সময় চেয়েছেন তার পরিবার ও সন্তানদের সঙ্গে আলোচনা করার জন্য।

ইমরানের পক্ষ থেকে আসা বিবৃতিতে ছড়িয়ে পড়া বিয়ের খবর নিয়ে বলা হয়েছে, ‘এটা খুবই ব্যক্তিগত বিষয়। এভাবে তা সংবাদ মাধ্যমে চলে আসা ভালো নয়। বুশরা মানেকা খুবই সাধারণ মানুষ। তিনি কোনো সেলিব্রিটি নন। এটা খুব সংবেদনশীল বিষয় যে দু’জনেরই সন্তানরা বিষয়টি সংবাদ মাধ্যমের থেকে জেনেছেন। যখন মানেকা প্রস্তাব গ্রহণ করে নেবেন, স্বয়ং ইমরান খানই সেই খবরটি সবাইকে জানাবেন।'

৪০ বছর বয়সী মানেকার আরেকবার বিয়ে হয়েছিল। ইসলামাবাদের এক কাস্টমস অফিসারের সঙ্গে সে বিয়ে টেকেনি। শেষ পর্যন্ত তিনি প্রস্তাবে 'হ্যাঁ' বললে তৃতীয়বারের মতো বিয়ের পিড়িতে বসবেন ৬৬ বছর বয়সী ইমরান। যদিও গত ১ জানুয়ারি লাহোরে তারা বিয়ে সেরে ফেলেছেন বলেই খবর বেরিয়েছিল।

ইমরানের প্রথম স্ত্রী ছিলেন জেমিমা খান। ১৯৯৫ সালে দু’জনের বিয়ে হয়েছিল। যে বিয়ে ভেঙে যায় ২০১৪ সালে। ২০১৫তে এসে রেহাম খানকে বিয়ে করেন ইমরান। সেই বিয়েও টেকেনি।

এমএমআর/পিআর