কুয়াশার মধ্যেও অনুশীলনে ব্যস্ত শ্রীলঙ্কা

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ১১:১৯ এএম, ১৪ জানুয়ারি ২০১৮

রাজধানী ঢাকার বুড়িগঙ্গার পাড় থেকে ফার্মগেট হয়ে বিজয় সরণি পর্যন্ত তেমন কুয়াশা নেই। কিন্তু পুরাতন বিমানবন্দর হয়ে মিরপুর রোডে প্রবেশ করতেই কুয়াশার প্রকট চোখে পড়বে বেশি। সকাল ১১টা পেরিয়ে যাবার পরও ঘন কুয়াশায় ঢাকা মিরপুরের শেরে-বাংলা স্টেডিয়াম। তবে এই ঘন কুয়াশার মধ্যেই চলছে লঙ্কানদের অনুশীলন।

গত চার বছর যিনি ছিলেন বাংলাদেশের হেড কোচ, সেই হাথুরুসিংহে ব্যস্ত তার নতুন দল শ্রীলঙ্কাকে নিয়ে। মিরপুর শেরে-বাংলা স্টেডিয়াম লাগোয়া বিসিবি একাডেমির পশ্চিম-উত্তর কোনায় নেট অনুশীলন নিবিড়ভাবে পর্যবেক্ষণ করছেন হাথুরু। তার সময়ে আরেক লঙ্কান ছিলেন বাংলাদেশের ব্যাটিং কোচ। সেই সামারাভিরাও ব্যস্ত নেটে ব্যাটসম্যানদের পাখির চোখে পরখ করতে।

cricket

অর্জুনা রানাতুঙ্গার নেতৃত্বে ১৯৯৬ সালে শ্রীলঙ্কার প্রথম বিশ্বকাপ জয়ী দলের অন্যতম সফদস্য আশাঙ্কা গুরুসিংহে আগের মত এবারও ম্যানেজার হয়ে এসেছেন। একাডেমির মাঠে দাঁড়িয়ে বাংলাদেশের ক্রিকেট অপারেশন্সের ম্যানেজার সাব্বির খানের সঙ্গে বেশ খানেক কথা বললেন লঙ্কান এই ম্যানেজার।

উল্লেখ্য, আগামীকাল (সোমবার) থেকে মিরপুরের শেরে-বাংলা স্টেডিয়ামে শুরু হচ্ছে ত্রিদেশীয় সিরিজ। প্রথম দিনে মাঠে নামবে বাংলাদেশ ও জিম্বাবুয়ে। আরেক দল শ্রীলঙ্কার প্রথম খেলা ১৭ জানিয়ারি।

এমআর/এমএস

আপনার মতামত লিখুন :