ভারতের বিপক্ষে দক্ষিণ আফ্রিকার টি-টোয়েন্টি দল ঘোষণা

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০২:৫০ পিএম, ১৪ ফেব্রুয়ারি ২০১৮

দীর্ঘ ২৫ বছর পর ঘরের মাঠে ভারতের কাছে ওয়ানডে সিরিজ হেরে গেছে দক্ষিণ আফ্রিকা। তবে টি-টোয়েন্টি সিরিজে ঘুরে দাঁড়ানোর লক্ষ্য দল ঘোষণা করেছে দেশটির ক্রিকেট বোর্ড। নতুন মুখ হিসেবে দলে ডাক পেয়েছেন হেনরিখ ক্লাসেন, জুনিয়র ডালা ও ক্রিস্টিয়ান জোনকার।

কিছুদিন পরই ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিপক্ষে মাঠে নামবে প্রোটিয়ারা। ওই সিরিজকে সামনে রেখে ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে বিশ্রাম দেয়া হয়েছে কয়েকজন সিনিয়র ও তারকা ক্রিকেটারকে। কাগিসো রাবাদা, লুঙ্গি এনগিডি, ইমরান তাহিরদের দেওয়া হয়েছে বিশ্রাম।

এছাড়া চলমান ওয়ানডে সিরিজে ফাফ ডু প্লেসির অনুপস্থিতিতে অধিনায়কের দায়িত্ব সামলানো এইডেন মার্করামও নেই। বিশ্রাম দেওয়া হয়েছে হাশিম আমলাকে। আর চোট থেকে ধীরে ধীরে সুস্থ হয়ে ওঠা কুইন্টন ডি কক নেই এই সিরিজে। টি-টোয়েন্টি সিরিজে প্রোটিয়া দলকে নেতৃত্ব দেবেন জেপি ডুমিনি।

দক্ষিণ আফ্রিকা টি-টোয়েন্টি দল:

জেপি ডুমিনি (অধিনায়ক), ফারহান বেহারদিয়েন, জুনিয়র ডালা, এবি ডি ভিলিয়ার্স, রেজা হেনড্রিক্স, ক্রিস্টিয়ান জোনকার, হেনরিখ ক্লাসেন (উইকেটরক্ষক), ডেভিড মিলার, ক্রিস মরিস, ডেন প্যাটারসন, অ্যারন ফানগিসো, আন্দিলে ফেলুকোয়োও, তাবরাইজ সামসি, জন-জন স্মুটস।

এমআর/পিআর

আপনার মতামত লিখুন :