পিএসএলে এবার তামিমের ব্যাটে রান

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১০:৪০ পিএম, ২৪ ফেব্রুয়ারি ২০১৮

প্রথম ম্যাচে খুব একটা ভালো করতে না পারলেও দ্বিতীয় ম্যাচে জ্বলে উঠেছেন তামিম ইকবাল। পেশোয়ার জালমির হয়ে দ্বিতীয় ম্যাচেই রান পেয়েছেন তিনি। ২৯ বলে খেলেছেন ৩৯ রানের ঝলমলে এক ইনিংস। তার এই ইনিংসের ওপর ভর করে ইসলামাবাদ ইউনাইটেডের বিপক্ষে পেশোয়ার জালমি তোলে ৬ উইকেট হারিয়ে ১৭৬ রান।

জবাব দিতে নেমে ৯ উইকেটে ১৪২ রানেই থেমে যায় রুম্মান রইসের দল ইসলামাবাদ ইউনাইটেড। ফলে ৩৪ রানের দারুণ এক জয় পায় গতবারের চ্যাম্পিয়নরা। প্রথম ম্যাচেই অবশ্য মুলতান সুলাতের কাছে হেরে গিয়েছিল তামিমের দল পেশোয়ার। দ্বিতীয় ম্যাচেই জিতলো তারা।

মুলতান সুলতানের বিপক্ষে তামিম ইকবাল করেছিলেন ১১ রান। দ্বিতীয় ম্যাচে এসে টস হেরে ব্যাট করতে নেমে কামরান আকমলের সঙ্গে দারুণ জুটি গড়ে তোলেন তামিম ইকবাল। দু’জনের ব্যাটেই প্রথম উইকেট জুটিতে উঠলো ৬৯ রান। ২৯ বলে ৩৯ রান করে আউট হন তামিম। তার ইনিংসটি সাজানো ছিল ২টি করে বাউন্ডারি এবং ছক্কায়।

সর্বোচ্চ ৫৩ রান করেন কামরান আকমল। ৩২ বলে ৭ বাউন্ডারি আর ৩ ছক্কায় এই রান করেন তিনি। এছাড়া ডোয়াইন স্মিথ এবং মোহাম্মদ হাফিস দু’জনই করেন ৩০টি করে রান। স্মিথ খেলেন ২১ বল, হাফিজ খেলেন ২২ বল।

জবাব দিতে নেমে ইসলামাবাদ ইউনাইটেডের টেল এন্ডার ফাহিম আশরাফ ৩০ বলে ৫৪ রান করলেও পরাজয় ঠেকাতে পারেননি। তিনি ছাড়া সর্বোচ্চ ২৩ রান করেন সামিত প্যাটেল। পেশোয়ারের উমাইদ আসিফ একাই নেন ৪ উইকেট।

আইএইচএস/এমআরএম

আপনার মতামত লিখুন :