চটেছেন তাসকিন, নেবেন আইনি ব্যবস্থা

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০২:৪৪ পিএম, ২৪ ফেব্রুয়ারি ২০১৮ | আপডেট: ০২:৪৫ পিএম, ২৪ ফেব্রুয়ারি ২০১৮

কয়েকটি অনলাইন নিউজ পোর্টালে বৃহস্পতিবার বিকেল থেকে ‘এবার বউ পেটালেন তাসকিন’ শিরোনামে খবর বের হয়। কিন্তু সেসব প্রতিবেদনে খবরের উৎস সম্পর্কে স্পষ্টভাবে কিছু বলা ছিল না। তাসকিন কিংবা তার পরিবারের কারও বক্তব্যও ছিল না। তাসকিনকে নিয়ে এমন খবরে ঝড় ওঠে সামাজিক যোগাযোগ মাধ্যমে। ভুয়া এই খবরে ভীষণ ক্ষুব্ধ জাতীয় দলের পেসার তাসকিন আহমেদ।

আজ শনিবার জাগো নিউজের সঙ্গে আলাপকালে তাসকিন বলেন, ‘এটা মোটেও সত্য নয়। বিষয়টি আমার চোখে পড়েছে। এসব খবরের কোনো ভিত্তি নেই। নাঈমা খুবই ভালো মেয়ে, তার সঙ্গে আমার অনেক দিনের পরিচয়। আর পরিবারের সম্মতিতেই আমরা বিয়ে করি। আমরা দুজনেই বেশ ভালো আছি। আমাদের মধ্যে কোনো সমস্যা নেই।’

তিনি আরও বলেন, সোর্স ছাড়া কেন এমন নিউজ করা হয় সেটা আমার বোধগম্য নয়। আমার মনে হয় যারা আমাদের ব্যক্তিগতভাবে অপছন্দ করেন তারা এ কাজটি করেছেন। আমি এ বিষয়ে বাবার সঙ্গে কথা বলেছি, বাবা বিষয়টি দেখছেন। আমরা আইনি ব্যবস্থা নেবো।

তাসকিনের বাবা জানান, তাসকিন ও নাঈমা দুজনেই ভালো আছে, সুখে আছে। ওদের মধ্যে কোনো সমস্যা নেই। তবে যারা এমন ভুয়া নিউজ করে বিভ্রান্তি সৃষ্টি করছে তাদের বিরুদ্ধে আমরা খুব শিগগিরই আইনি ব্যবস্থা নেবো।

উল্লেখ্য, গত বছরের অক্টোবরে দীর্ঘ দিনের বান্ধবী সৈয়দ রাবেয়া নাঈমার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তাসকিন। নাঈমা বেসরকারি বিশ্ববিদ্যালয় আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বাংলাদেশ (এআইইউবি)-এ অর্থনীতিতে স্নাতক করছেন। তাসকিন নিজেও একই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী।

এআরএস/আরআইপি