ফাইনাল খেলতে পাকিস্তান গেলেন সাব্বির

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৩:০৮ পিএম, ২৫ মার্চ ২০১৮

নিদাহাস ট্রফির ফাইনাল খেলে সরাসরি পিএসএল খেলতে পাকিস্তান গিয়েছিলেন তামিম ও মাহমুদউল্লাহ। প্রথম এলিমিনেটর ম্যাচে কোয়েটা হেরে গেলে দেশে ফিরে আসেন মাহমুদউল্লাহ রিয়াদ। আর এলিমিনেটরের দুই ম্যাচ জিতে ফাইনাল নিশ্চিত করেছে তামিমের পেশোয়ার। তবে ইনজুরির কারণে ফাইনালে খেলা হচ্ছে না তামিমের।

এদিকে পেশোয়ারের হয়ে ফাইনাল খেলতে পাকিস্তানের করাচি গেছেন সাব্বির রহমান। সামাজিক যোগাযোগ মাধ্যমে পাকিস্তান যাবার কথা নিজেই জানিয়েছেন সাব্বির। ইনস্টাগ্রামে প্রথমে একটু ভুলই করে বসেন। লেখেন, ‘লাহোর যাচ্ছি পিএসএল ফাইনালে খেলতে।’ তবে মজার বিষয় হলো, পিএসএলের ফাইনাল হবে করাচিতে।

সাব্বিরের ভুল স্ট্যাটাস নিয়ে মজা করেন তার দলের অধিয়ানক ড্যারেন স্যামি। মজা করে সাব্বিরের পোস্টের নিচে লেখেন, ‘তাহলে তুমি ফাইনাল মিস করতে যাচ্ছো।’ সাব্বির তার ভুল বুঝতে পেরে সংশোধন করে দেন আর স্যামিও তার মন্তব্য মুছে দেন।’

পিএসএলের চলতি আসরে পেশোয়ারের হয়ে খেলার কথা ছিল সাকিবের। তবে হাতের ইনজুরিতে পড়ায় নিজের নাম প্রত্যাহার করে নেন বিশ্বসেরা এই অলরাউন্ডার। এতেই কপাল খুলে যায় সাব্বির রহমানের। সাকিবের বদলে পিএসএলের প্রাথমিক রাউন্ডে খেলতে হলুদ জার্সির শিবিরে যোগ দেন এই হার্ড হিটার ব্যাটসম্যান।

পেশোয়ারের হয়ে এখন পর্যন্ত দুটি ম্যাচ খেলেন হার্ড হিটার এই ব্যাটসম্যান। কোয়েটা গ্লাডিয়েটর্সের বিপক্ষে ১১ রান করেন। পরের ম্যাচে লাহোর কালান্দার্সের বিপক্ষে ব্যাট করার আগেই জয় পেয়ে যায় দল।

উল্লেখ্য, আজ (রোববার) ফাইনালে ইসলামাবাদ ইউনাইটেডের মুখোমুখি হবে পেশোয়ার।

এমআর/এমএস

আপনার মতামত লিখুন :