সাকিবদের নতুন অধিনায়ক উইলিয়ামসন

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০২:৫১ পিএম, ২৯ মার্চ ২০১৮

বল টেম্পারিংয়ের অভিযোগে নিষিদ্ধ হবার আগেই সানরাইজার্স হায়দরাবাদের নেতৃত্ব থেকে সরে দাঁড়ান ওয়ার্নার। এরপরই দলটির অধিনায়ক হিসেবে অনেক তারকার নাম শোনা গেলেও শেষ পর্যন্ত কিউই অধনায়ক কেন উইলিয়ামসনকেই দলের অধিনায়ক হিসেবে বেছে নিয়েছে হায়দরাবাদ কর্তৃপক্ষ।

হায়দরাবাদের প্রধান নির্বাহী কে. শাসমুগাম সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে লেখেন, আমরা আনন্দের সঙ্গে জানাচ্ছি যে, আইপিএলের ২০১৮ মৌসুমে সানরাইজার্স হায়দরাবাদের নেতৃত্ব দিবেন কেন উইলিয়ামসন।

নতুন অধিনায়ক হয়ে উইলিয়ামসন জানান, আমি এই মৌসুমে সানরাইজার্সের অধিনায়ক হিসেবে দায়িত্ব নিচ্ছি। একঝাঁক প্রতিভাবান ছেলেদেরকে নিয়ে কাজ করার ভালো সুযোগ। চ্যালেঞ্জ নিতে আমি তৈরি।"

এদিকে বল টেম্পারিংয়ের দায়ে সহ-অধিনায়ক ডেভিড ওয়ার্নারকে এক বছরের জন্য নিষিদ্ধ করে দেশটির ক্রিকেট বোর্ড। এরপরই ইন্ডিয়ান প্রিমিয়ার লিগেও (আইপিএল) নিষেধাজ্ঞা পান অস্ট্রেলিয়ার এই ক্রিকেটার। টুর্নামেন্ট কমিশনার রাজিব শুক্লা নিশ্চিত করেছেন, আগামী মাস থেকে শুরু আইপিএলের আসরে খেলতে পারবেন না এই ওপেনার।

এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।