আবারও টসে হেরে ব্যাটিংয়ে মোস্তাফিজের মুম্বাই

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৮:৩০ পিএম, ১৭ এপ্রিল ২০১৮
আবারও টসে হেরে ব্যাটিংয়ে মোস্তাফিজের মুম্বাই

টস ভাগ্য পুরোপুরি মুখ তুলে নিয়েছে মুম্বাই অধিনায়ক রোহিত শর্মার উপর থেকে। আগের তিন ম্যাচের ধারাবাহিকতায় চতুর্থ ম্যাচেও টসে হেরে গিয়েছেন তিনি। মুম্বাইয়ের মাঠে টসে হেরে আগে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু।

নিজেদের আগের তিন ম্যাচেই টসে হেরে আগে ব্যাটিং করেছিল মোস্তাফিজুর রহমানের মুম্বাই। তিন ম্যাচেই তারা গড়ে জেতার মতো সংগ্রহ। কিন্তু সবক’টি ম্যাচেই তাদের হারতে হয় একদম শেষ ওভারে গিয়ে। চতুর্থ ম্যাচেও টসে হেরে আগে ব্যাট করার সময় এই আশঙ্কাই হয়তো মাথায় ঘুরবে মুম্বাই ইন্ডিয়ান্স ম্যানেজম্যান্টের।

অধরা জয়ের খোঁজে নিজেদের একাদশে মাত্র একটি পরিবর্তন এনেছে মুম্বাই। শ্রীলংকান স্পিনার আকিলা ধনঞ্জয়ের বদলে তারা পুনরায় একাদশে নিয়েছে কিউই পেসার মিচেল ম্যাক্লানাঘানকে।

অন্যদিকে তিন ম্যাচে এক জয় পাওয়া ব্যাঙ্গালুরু একাদশে পরিবর্তন এনেছে তিনটি। তারা বাদ দিয়েছে ব্রেন্ডন ম্যাককালাম, পবন নেগি এবং কুলবান্ত কেজোরলিয়াকে। তাদের পরিবর্তে একাদশে এসেছেন কোরি এন্ডারসন, সরফরাজ খান এবং মোহাম্মদ সিরাজ।

মুম্বাই একাদশঃ রোহিত শর্মা, সুর্যকুমার যাদব, এভিন লুইস, ইশান কিশান, কিরন পোলার্ড, হার্দিক পান্ডিয়া, ক্রুনাল পান্ডিয়া, মায়াঙ্ক মারকান্দে, মিচেল ম্যাকলাঘান, জাসপ্রিত বুমরাহ এবং মোস্তাফিজুর রহমান।

ব্যাঙ্গালুরু একাদশঃ কুইন্টন ডি কক, বিরাট কোহলি, এবি ডি ভিলিয়ার্স, সরফরাজ খান, মানদ্বীপ সিং, কোরি এন্ডারসন, ওয়াশিংটন সুন্দর, ক্রিস ওকস, উমেশ যাদব, ইয়ুজভেন্দ্র চাহাল এবং মোহাম্মদ সিরাজ।

এসএএস/এমএমআর/আরআইপি