মোস্তাফিজদের বিপক্ষে একাদশে অনিশ্চিত সাকিব

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১১:৪৩ এএম, ২৪ এপ্রিল ২০১৮ | আপডেট: ১০:৫৬ পিএম, ২৪ এপ্রিল ২০১৮
মোস্তাফিজদের বিপক্ষে একাদশে অনিশ্চিত সাকিব

বাংলাদেশি দর্শকদের আইপিএলে দেখার অনেকটা মূল কারণ দেশের দুই তারকা সাকিব ও মোস্তাফিজ। আইপিএলের এবারের আসরে সাকিব খেলছেন হায়দরাবাদ আর মোস্তাফিজ খেলছেন মুম্বাইয়ের। দেশের দুই সেরা তারকাদের দুই দল আজ (বুধবার) মাঠে নামছে একে অপরের প্রতিপক্ষ হয়ে। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত সাড়ে ৮টায়।

তবে আজকের ম্যাচে মোস্তাফিজকদের বিপক্ষে একাদশে নাও দেখা যেতে পারে টাইগারদের আরেক তারকা সাকিব আল হাসানকে। তার পরিবর্তে হায়দরাবাদ ব্যাটিং লাইন শক্তিশালী করতে জায়গা দিতে পারেন ইংলিশ তারকা আলেক্স হেলসকে। এমন এক প্রতিবেদন প্রকাশ করেছে ইএপিএনক্রিকইনফো।

টানা তিন ম্যাচ জিতে চলতি মৌসুমে শুরুটা দুর্দান্ত হয়েছিল হায়দরাবাদের। তবে এরপর থেকেই মুদ্রার উল্টো পিঠ দেখা শুরু করে দলটি। পাঞ্জাবের কাছে হারের পর শেষ ম্যাচে হেরে যায় চেন্নাইয়ের কাছেও। তাই দলকে আবারও জয়ের ধারায় ফেরাতে দলে পরিবর্তন আনছে দলটি।

এদিকে এ ম্যাচে শুধু সাকিবই নয়, ইনজুরির কারণে খেলা হচ্ছে না দলটির পেস বোলার ভুবেনশ্বর কুমারের। তবে দলটির জন্য সুখবর হল ইনজুরি কাটিয়ে এ ম্যাচে ফিরছেন ওপেনার শিখর ধাওয়ান।

সানরাইজার্স হায়দরাবাদের হয়ে এখন পর্যন্ত পাঁচ ম্যাচ খেলেছেন সাকিব। এই পাঁচ ম্যাচে তার ব্যাট থেকে রান এসেছে ৮৭। আর উইকেট নিয়েছেন ৫টি। সবশেষ দুই ম্যাচে উইকেট না পেলেও ব্যাট হাতে দুর্দান্ত খেলেন সাকিব। দুই মাচেই তার ব্যাট থেকে আসে ২৪ করে।

এদিকে আজকের ম্যাচে সাকিব মাঠে না নামলে ৩০০ উইকেট এবং ৪০০০ রান করা এলিট ক্লাবে পৌঁছাতে অপেক্ষা বাড়বে সাকিবের। আর সাকিব না খেললে আজকের ম্যাচটি বাংলাদেশি সমর্থকদের কাছে অনেকটা ম্লান হয়ে যাবে তা বলার অপেক্ষা রাখে না।

সানরাইজার্স হায়দরাবাদ সম্ভাব্য একাদশ
শিখর ধাওয়ান/ রিকি ভুই, কেন উইলিয়ামসন (অধিনায়ক), মানিস পান্ডে, দীপক হুদা, সাকিব আল হাসান/ আলেক্স হেলস, ইউসুফ পাঠান/বিপুল শর্মা, ঋদ্ধিমান সাহা (উইকেটরক্ষক), রশিদ খান, বিলি স্ট্যানল্যাক, সন্দ্বীপ শর্মা ও সিদ্ধার্থ কাউল।

এমআর/এমএস