নাসিরের ‘বিছানাবন্দী’ ঈদ

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১২:০০ পিএম, ১৬ জুন ২০১৮

বাংলাদেশ ক্রিকেট দলের চনমনে ক্রিকেটারদের মধ্যে সেরা নাসির হোসেন। ছোট ছোট দুষ্টুমি আর হাসি-তামাশায় ড্রেসিংরুম মাতিয়ে রাখতে নাসিরের জুরি নেই। কিন্তু সেই নাসিরই আজ ঈদের দিনে সবকিছু থেকে দূরে রয়েছেন ইনজুরির কারণে।

গত এপ্রিলে হাঁটুতে পাওয়া ইনজুরির অপারেশনে অস্ট্রেলিয়া গিয়েছিলেন তিনি। সফলভাবে শেষ হয়েছে তার অস্ত্রোপচার। কিন্তু এখনো স্বাভাবিক হয়নি তার হাঁটাচলা। যার ফলে প্রাণবন্ত নাসিরের ঈদ এবার বিছানাতেই বন্দী।

তবে সদা হাস্যোজ্জ্বল নাসির তার ভক্ত-সমর্থকদের সাথে ঈদ আনন্দ ভাগ করে নিতে ভুলেননি। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এক ভিডিওবার্তায় সবাইকে ঈদের শুভেচ্ছা জানান তিনি। এছাড়া নিজের দ্রুত সুস্থতার জন্য দোয়া চান এই অলরাউন্ডার।

নাসির বলেন, ‘আসসালামু আলাইকুম। আমার পক্ষ থেকে আপনাদের সবাইকে পবিত্র ঈদ-উল-ফিতরের অনেক অনেক শুভেচ্ছা, ঈদ মোবারক। এই ঈদে আমি আমার ফ্যামিলি এবং আপনাদের সবাইকে অনেক মিস করছি। আমার জন্য আপনারা দোয়া করবেন, আমি যাতে তাড়াতাড়ি সুস্থ্য হয়ে উঠতে পারি’।

এসময় নিজের ভক্ত সমর্থকদের প্রতি একটি অনুরোধও রাখেন নাসির। সেটি হলো সাবধানে রাস্তায় চলাফেরা করার অনুরোধ। তিনি বলেন, ‘আর আপনাদের কাছে আমার একটা বিশেষ অনুরোধ, সেটা হচ্ছে যে ঈদের মধ্যে অনেক দুর্ঘটনা ঘটে। তাই আপনারা যারা বাইক বা গাড়ি চালান, তারা একটু সাবধানতার সাথে চালাবেন।’

এসএএস/এমএস