টি-টোয়েন্টি দলে যোগ দিতে ওয়েস্ট ইন্ডিজ যাচ্ছেন সৌম্য-আরিফুল

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৩২ পিএম, ২৪ জুলাই ২০১৮

তিন ম্যাচের ওয়ানডে সিরিজ চলছে। এরপর রয়েছে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। ওয়ানডে দলে না থাকলেও টি-টোয়েন্টিতে দরকার পড়বে সৌম্য সরকার আর আরিফুল হককে। সেজন্য দলের সঙ্গে যোগ দিতে আজ রাতেই ঢাকা ছাড়ার কথা এই দুজনের।

সৌম্য, আরিফুল ওয়েস্ট ইন্ডিজ যাবেন। অন্যদিকে ওয়ানডে সিরিজ শেষ করে ফিরে আসবেন অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা, নাজমুল হোসেন শান্ত আর এনামুল হক বিজয়। তারা কেউই টি-টোয়েন্টি দলের সদস্য নন।

সৌম্য-আরিফুলের আগেভাগেই দেশ ছাড়ার বিষয়ে বাংলাদেশ দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু বলেছেন, 'তারা আজ রাতেই দেশ ছাড়ছে। তারা দুজনই আমাদের টি-টোয়েন্টি সেট আপের অংশ। তাদের এখনই পাঠানো হচ্ছে, যাতে করে কন্ডিশনের সঙ্গে মানিয়ে নিতে পারে।'

ওয়েস্ট ইন্ডিজ সফরের শুরুটা ভুলে যাওয়ার মতোই হয়েছিল বাংলাদেশের। দুই ম্যাচের টেস্ট সিরিজে ন্যুনতম প্রতিদ্বন্দ্বিতা করতে পারেনি টাইগাররা। তবে ওয়ানডে সিরিজে দারুণভাবে ছন্দে ফিরেছে মাশরাফি বিন মর্তুজার দল। সিরিজের প্রথম ওয়ানডেতে ওয়েস্ট ইন্ডিজকে ৪৮ রানে হারিয়ে শুভসূচনা করেছে সফরকারিরা।

এমএমআর/আরআইপি

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]